• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন

বিটিসিএলের সেবায় বিঘ্ন হলে ১৬৪০২ নম্বরে কল করার পরামর্শ

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৪  

উন্নয়ন কাজ চলাকালীন কিংবা অন‌্য কোনো কারণে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) টেলিফোন অথবা ইন্টারনেট সেবা বিঘ্নিত হলে গ্রাহকদের বিটিসিএলের কল সেন্টারে (১৬৪০২ নম্বরে) তাৎক্ষণিক যোগাযোগের জন‌্য অনুরোধ জানিয়েছে টেলিযোগাযোগ ও প্রযুক্তি মন্ত্রণালয়।

সোমবার (২৯ জানুয়ারি) ডাক, টেলিযোগাযোগ ও তথ‌্যপ্রযুক্তি মন্ত্রণালয়ে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিটিসিএল’র কোনও গ্রাহক যাতে কোনো ধরনের হয়রানি কিংবা সরকারি এই পরিষেবা পেতে বিড়ম্বনার শিকার না হন সে বিষয়ে ডাক, টেলিযোগাযোগ ও তথ‌্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সংশ্লিষ্টদের সতর্ক করেছেন।

এর আগে, বেলা ১১টার দিকে রাজধানীর বাংলামোটর এলাকায় বিটিসিএলের ক‌্যাবল কাটা পড়ায় ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হয়ে বাণী ইয়াসমীন হাসি নামে এক গ্রাহক সামাজিক যোগাযোগমাধ‌্যম ফেসবুকে পোস্ট দেন।

পোস্টটি নজরে এলে তাৎক্ষণিকভাবে প্রতিমন্ত্রী বিষয়টি সমাধানের ব‌্যবস্থা গ্রহণ করেন। এছাড়া অন‌্য আরও কয়েকজন গ্রাহকের একই ধরনের অভিযোগ আমলে নিয়ে সংশ্লিষ্টদের এ বিষয়ে কঠোরভাবে সতর্ক করেন।

ঝালকাঠি আজকাল