• রোববার ২৩ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৯ ১৪৩১

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

ঝালকাঠি আজকাল

ঝালকাঠিতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২৩  

ঝালকাঠি প্রতিনিধি: নানা কর্মসূচির মধ্য দিয়ে ঝালকাঠিতে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শনিবার সকাল ১০টায় শহরের টাউনহল দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মণির প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ করেন জেলা যুবলীগের নেতৃবৃন্দ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকিরের নেতৃত্বে কলেজ রোড় থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের শহর ঘুরে রোনালসে রোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র সাবেক মন্ত্রী আমির হোসেন আমু এমপি।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শেখ হাসিনা দেশে আসার পরে যুবলীগ তাঁর নেতৃত্বে অবিচল ছিল। আন্দোলন সংগ্রামে যুবলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। আন্দোলন সংগ্রাম সফল করতে গিয়ে যুবলীগের নেতাকর্মীরা জীবন উৎসর্গ করেছে। অন্যায়ের বিরুদ্ধে যুবলীগ সবসময় সোচ্চার ছিল, এখনো থাকতে হবে। তাই আজকে যুবলীগ শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বির্নিমানে কাজ করবে বলে আমি বিশ^াস করি। যুব সমাজকে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষে প্রধানমন্ত্রী নানা পদক্ষেপ নিয়েছে। তিনি যুব সমাজকে উদ্যোক্তা হওয়ার আহ্বান জানিয়েছেন। যুব সমাজের উচিৎ হবে এই সুযোগ গ্রহণ করে নিজেদের আত্ম মর্যাদাশীল একটি স্থানে উপনিত করা।

জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকিরের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামাল শরীফ, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক এমরান হোসেন সুপ্তি, যুগ্ম আহ্বায়ক আলী আজগর আকাশ, যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু ও খন্দকার ইয়াদ মোর্শেদ প্রিন্স প্রমুখ।  
পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মণির মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।  

 

ঝালকাঠি আজকাল