• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

জেলা পর্যায়ের ৫১তম শীতকালীন স্কুল মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগীতা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা পর্যায়ে ৫১তম স্কুল মাদ্রাসা কারিগরি শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতা শেষ হয়েছে। রবিবার বিকাল ৪টায় ঝালকাঠির সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির প্রধান অতিথি ছিলেন। জেলা শিক্ষা অফিসার মোঃ সিদ্দিকুর রহমান খান উদ্ভোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। সমাপনী দিনে এ্যাথেলেটিক্স প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। অতিথিরা খেলোয়ারদের পুরস্কার প্রদান করেন।

শনিবার ২দিনব্যাপী এই প্রতিযোগীতার উদ্ভোধন করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) লতিফা জান্নাতি। সমাপনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে সরকারি বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান হোসেন খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এই প্রতিযোগীতায় ব্যাডমিন্টন, ভলিবল, টেবিল টেনিস ও এ্যাথেলেটিক্স প্রতিযোগীতা রয়েছে। প্রতিযোগীতায় ক্রিকেট বালক রাজাপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়,বাস্কেট বলে সরকারি উচ্চ বিদ্যালয়,বলিবলে কাঠালিয়া ও  মেয়েদের গ্রুপে রাজাপুর, ব্যাডমিন্টনে এককে রাজাপুর ও দ্বৈততে কাঠালিয়া উপজেলা এবং ব্যাডমিন্টন মেয়েদের গ্রুপে এককে নলছিটি ও দ্বৈততে ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয়ে চ্যাম্পিয়ন হয়েছে। টেবিল টেনিসে ছেলেদের গ্রুপে সরকারি বালক ও মেয়েদের গ্রুপে ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

 

ঝালকাঠি আজকাল