• শনিবার   ২৫ জুন ২০২২ ||

  • আষাঢ় ১১ ১৪২৯

  • || ২৪ জ্বিলকদ ১৪৪৩

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী জুরাইনের ঘটনায় যার যতটুকু অপরাধ, তার বিচার হবে: আপিল বিভাগ সেবা সহজ করতে নিরাপদ আইটি অবকাঠামো জরুরি: প্রতিমন্ত্রী মাঙ্কিপক্স সন্দেহে তুরস্কের এক নাগরিক হাসপাতালে বাংলাদেশ ব্লকচেইন প্রযুক্তিতে বিশ্বকে নেতৃত্ব দেবে: পরিকল্পনামন্ত্রী সীতাকুণ্ডে বিস্ফোরণ নাশকতা কি না, খতিয়ে দেখা হবে: তথ্যমন্ত্রী আগুনে নিহত শ্রমিকদের ২ লাখ টাকা দেওয়া হবে: শ্রম প্রতিমন্ত্রী

আওয়ামী লীগ ছাড়া কোন অর্জন সম্ভব নয়: আমু

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

ঝালকাঠি প্রতিনিধি:
আওয়ামী লীগ ছাড়া এদেশে কোন অর্জন নেই, বলে মন্তব্য করেছেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি। বৃহস্পতিবার সকাল সকাল ১১ টায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাবেক শিল্পমন্ত্রী আমু বলেন, বঙ্গবন্ধু আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। সংগঠন গড়ে তোলার পাশাপাশি পাকিস্তানের ষড়যন্ত্র শোষণ নিপীড়ন এর বিরুদ্ধে মানুষকে ঐকবদ্ধ করতে সক্ষম হয়ে ছিলেন। প্রতিটা আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেছেন। বঙ্গবন্ধু ৭ মার্চ ঐতিহাসিক ভাষনের মধ্য দিয়ে এদেশের মানুষকে স্বাধীনতার আহ্বান জানান। তার আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশ স্বাধীন লাভ করে। বঙ্গবন্ধুর অবর্তমানে প্রাধানমন্ত্রী শেখ হাসিনা হাল ধরেন। প্রাধানমন্ত্রী  শেখ হাসিনাকে বার বার হত্যা করার চেষ্টা করা হয়। তাকে আল্লাহ বাঁচিয়ে রেখেছেন। আজ দেশের মানুষ তা উপলব্ধি করতে পারে। 

তিনি আরো বলেন, ১৮ কোটি মানুষের নিরাপত্তা খাদ্য,স্বাস্থ্য শিক্ষা সহ সব নিরাপত্তা দিয়ে একটি সুন্দর জীবন দেয়ার জন্য আল্লাহ তাকে বাঁচিয়ে রেখেছেন। আজ শেখ হাসিনা জন্য ১৮ কোটি মানুষ খেয়ে পড়ে সুখে শান্তিতে বসবাস করছেন। আজ তার কারণে বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে। যুদ্ধ অপরাধীদের বিচার পেয়েছি। আজকে পদ্মা সেতু ছাড়াও উন্নয়নে বিশ্বের কাছে অন্যতম দেশ হিসেবে পরিচিত বাংলাদেশ। আজ সব অর্জন বাংলাদেশর প্রাধানমন্ত্রী  শেখ হাসিনার নেতৃত্বে সম্বব হয়েছে। আজ পদ্মা সেতু বিশ্বব্যাপী বিষ্ময় হিসেবে আবির্ভূত হয়েছে। সারা দুনিয়া মনে করেছিলো এটা সম্বব নয়। প্রাধানমন্ত্রী শেখ হাসিনা  প্রমাণ করে দিয়েছে,বঙ্গবন্ধুর যেমন প্রমাণ করেছে বাঙ্গালী জাতী বিরের জাতী স্বাধীন করতে সক্ষম।তেমনি তার সুযোগ্য কন্যা প্রমাণ করেছে ইচ্ছা শক্তি থাকলে সফলতা করা যায়। বাংলাদেশে শুধু নয়,পাকিন্তান আমল থেকে যা কিছু হয়েছে তার আওয়ামী লীগের অর্জন। আওয়ামী লীগ ছাড়া কোন অর্জন সম্ভব নয়।      

আলোচনা সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহআলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির,সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান,পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার,যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুল হক আকন্দ,নুরুল আমিন সুরুজ,তরুন কর্মকার,উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ,জেলা যুবলীগ আহবায়ক রেজাউল করিম জাকিরসহ অনেকে। আলোচনা সভায় আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 

ঝালকাঠি আজকাল