• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ঝালকাঠির জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৯ জুন ২০২২  

ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠির জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১ টায়  জেলা প্রশাসক কার্যালয়ে সুগন্ধ্যা সভা কক্ষে জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সরকারের উন্নয়ন স্বস্থ্যসহ বিভিন্ন বিষয়ের উপরে আলোচনা করেন,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার শংকর কুমার দাস,নলছিটি উপজেলা চেয়ারম্যান মো. ছিদ্দিকুর রহমান,জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মনিরুল ইসলাম,চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সভাপতি মনিরুল ইসলাম তালুকদার, সড়ক ও জনপদ এর নির্বাহী কর্মকর্তা শেখ নাবিল আহম্মেদ,এলজিইডি নির্বাহী কর্মকতার্ মোঃ রুহুল আমিন,পৌর প্যানেল মেয়র তরুন কর্মকার। অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. কামাল হোসেন এর সঞ্চালনায় এই জেলার ৪টি উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি বিভাগের প্রতিষ্ঠান প্রধানরা উস্থিত ছিলেন।

সভায় সারা দেশের ন্যায় ঝালকাঠি জেলা জনশুমারি, করোনা টিকা প্রদান নিয়ে আলোচনা করা হয়। 

এছাড়া সভায় বিভিন্ন দপ্তরের উন্নয়ন মূলক কর্মকান্ডর অপ্রগতি পর্যালোচনা করা হয়। জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় প্রায় ৭৪টি সরকারি ও বেসরাকারি প্রতিষ্ঠানের কার্যক্রম পর্যালেচান করা হয়। জেলা প্রশাসক সকল বিভাগের চলমান উন্নয়ন কর্মকান্ড নির্ধারিত সময়ের মধ্যে মান বজায় রেখে বাস্তবায়নে নির্দেশ দেন।
 

ঝালকাঠি আজকাল