• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ঝালকাঠিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৪ মে ২০২২  

ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা (অনুর্ধ ১৭) বালক বালিকা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট জেলা পর্যায়ে শুরু হয়েছে।

সোমবার বিকেল ৪টায় বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টামন্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন। জেলার ৪টি উপজেলা ও একটি পৌরসভাসহ ৫টি করে বালক-বালিকা ফুটবল টুর্নামেন্টে ১০টি দল অংশগ্রহন করছে। উদ্বোধনী দিনে প্রথম ম্যাচে  বালক বিভাগে ঝালকাঠি পৌরসভা ১-০ গোলের ব্যবধানে রাজাপুর উপজেলা দলকে পরাজিত করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ জোহর আলী, জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব সরদার মোঃ শাহ্আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড খাঁন সাইফুল্লাহ পনির বিশেষ অতিথি ছিলেন। জেলা ক্রীড়া অফিসার নরেশ গাইন উদ্বোধনি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আমির হোসেন আমু বলেছেন, ফুটবলের প্রসারের জন্য বর্তমান সরকার তৃণমূল স্তর থেকে এর ভিত তৈরী করার জন্য এই টুর্নামেন্টের আয়োজন করেছে। খেলাধুলা মানুষেকে মাদক থেকে দূরে রাখে এবং খেলাধূলার কারণে ছেলেমেয়েরা লেখাপড়ার প্রতি মনোযোগি হয়।


 

ঝালকাঠি আজকাল