• রোববার   ২৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৯

  • || ২৬ শাওয়াল ১৪৪৩

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
পৃথিবীর ৮০টি দেশে আমরা সফটওয়্যার রপ্তানি করছি: মোস্তাফা জব্বার খোমেনি স্টাইলে বিপ্লবের দুঃস্বপ্ন দেখছে বিএনপি: কাদের নেতিবাচক রাজনীতিই বিএনপিকে গ্রাস করেছে: কাদের দারিদ্র্য দূরীকরণ প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য: প্রাণিসম্পদমন্ত্রী প্রচারণার কৌশল হিসেবে বিএনপি সরকারকে দায়ী করে: স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পাবেন বিএনপি নেতারা: কাদের পাটখাত আবার পুনরুজ্জীবিত হয়েছে: পাটমন্ত্রী মানুষের মুখে হাসি দেখে বিএনপি’র বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের নির্বাচনকে প্রহসনে রূপান্তরের কোনো ইচ্ছা আমাদের নেই: সিইসি বিএনপি ষড়যন্ত্র বন্ধ করলেই দেশের অগ্রগতির প্রতিবন্ধকতা দূর হবে: কাদের

ঝালকাঠিতে দুঃস্থদের মাঝে খাদ্য শস্য বিতরণ করলেন আমু

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২  

ঝালকাঠি প্রতিনিধি:
পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কর্তৃক ভিজিএফ এর আওতায় ঝালকাঠি পৌর সভার ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬ জন দু:স্থ অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে ৪৬ মেট্রিক টন চাল বিতরন করা হয়েছে।

শনিবার দুপুর ১ টায় পৌরসভা চত্বরে তালিকাভুক্ত অসহায় পরিবারের হাতে আনুষ্ঠানিকভাবে খাদ্য শস্য তুলেদেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মূখপাত্র, সাবেক মন্ত্রী আমির হোসেন আমু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম,সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান,বনিক সমিতির সভাপতি মনিরুল ইসলাম তালুকদার, পৌর প্যানেল মেয়র তরুন কর্মকার, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান হাবিলসহ পৌর কর্মকর্তারা বৃন্দসহ দলীয় নেতানকর্মী ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

পৌর কতৃপক্ষ জানিয়েছেন, নয়টি ওয়ার্ড থেকে বাছাই করে চার হাজার ৬শত অসহায় দরিদ্র পরিবারকে পৌরসভার মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার ১০ কেজি করে চাল বিতরন করা হয়েছে। ঝালকাঠি জেলার ৪টি উপজেলা ও দুটি পৌরসভার জন্য এই সহায়তা পাচ্ছেন। 
 

ঝালকাঠি আজকাল