• সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৯

  • || ১৬ মুহররম ১৪৪৪

ঝালকাঠি আজকাল

যারা ইতিহাস বিকৃত করে, তারা মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি হতে পারে না: আমু

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২১  

ঝালকাঠি প্রতিনিধি:
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, যারা মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করে, স্বাধীনতাবিরোধীদের নিয়ে যারা জোট করে, সরকার গঠন করে, তারা কোনভাবেই  মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি হতে পারে না। 

তিন বলেন,আওয়ামী লীগের নেতাকর্মীরা আজ ঐক্যবদ্ধ। রাজনৈনিতক ভাবেই সব ষড়যন্ত্রের মোকাবেলা করে অভিষ্ট লক্ষে পৌঁছাতে হবে। 

আজ মঙ্গলবার দুপুরে ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উৎসবে জেলা আওয়ামী লীগ উদ্যোগে আয়োজিত ঐতিহাসিক জনসভায় প্রধান অতথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎসবে বিশ্বের বিভিন্ন দেশ থেকে রাষ্ট্র প্রধানরা শুভেচ্ছা বানি পাঠিয়েছেন। এই আমির হোসেন আমু আরো বলেন,স্বীকৃত বিষয়টিকে এখনো যারা মিথ্যা করে বেড়াচ্ছেন,তারাও ইতিহাসে একদিন আস্তাকুড়ে যাবেন।

ছাত্রলীগ ও যুবলীগের উদ্দেশ্যে সাবেক মন্ত্রী আমির হোসেন আমু বলেন, মাদক সেবনকারীরা ছাত্রলীগ ও যুবলীগের কোন পদ পাবে না। দলীয় পদে যারা আসবে তাদের সম্পর্কে আগে থেকেই তদন্ত করে দেখা হবে, কেউ মাদকের সঙ্গে জড়িত কিনা। এর পরেই পদ দেওয়া হবে।

জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মোঃ শাহ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির,জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা আওয়ামী লীগ সদস্য ব্যারিষ্টার সুমাইয়া হোসেন অদিতি,পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার,উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ,জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল্লাহ আল মাসুদ প্রমুখ। নজসভায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার আগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
 

ঝালকাঠি আজকাল