• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
রামপাল বিদ্যুৎকেন্দ্র: ‘গ্রিন বেল্ট’-এ পাখির কলরব, খালে দাপাচ্ছে তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

ঝালকাঠিতে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেছেন আমির হোসেন আমু

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১১ জুন ২০২৪  

ঝালকাঠি প্রতিনিধি: কৃষিই সমৃদ্ধি’এ প্রতিপাদ্যকে সামনে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় ঝালকাঠিতে কৃষি প্রযুক্তি মেলা শুরু হয়েছে। আজ সোমবার দুপুরে ঝালকাঠি কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত এ মেলার উদ্বোধন করেন আওয়ামী লীগ এর উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।এ সময় তিনি মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

পরে এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আমির হোসেন আমু।

এসময় তিনি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকরা না চাইতেই কৃষকদের বাড়ি থেকে ডেকে এনে ফসল উৎপাদনের জন্য অবিরামভাবে সার বীজ বিতরণ করে যাচ্ছে। বিএনপি ক্ষমতায় থাকাকালে দেশে কোন উন্নয়ন হয়নি। আওয়ামী লীগ ১৯৯৬ সালে এবং ২০০৯ সালে ক্ষমতায় আসার পর উন্নয়ন কাজ শুরু করে। আজ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের কথা চিন্তা করে বয়স্ক ভাতা,বিধাব ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ নানা ভাবে সাহায্য সহযোগিতা করছেন।কৃষি প্রযুক্তি উন্নয়ন করতে কৃষকদের ভর্তুকি কি দিয়ে মেশিন দিচ্ছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ্ পনির,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার অনুজা মন্ডল। পরে সদর উপজেলা পরিষদ মিলনায়তন চত্তর থেকে একটি র্যা লি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। 

ঝালকাঠি আজকাল