• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১জনের ১০ বছরের কারাদন্ড

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৪  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় বেলায়েত হোসেনকে(৩৬) ১০ বছরের স্বশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  জরিমানা অনাদায়ে আরও ৬মাসের দন্ডাদেশ প্রদান করা হয়েছে। আদালতের বিচারক মোহাম্মদ ওয়ালীউল ইসলাম রায় ঘোষণা করেন। মোঃ বেলায়েত হোসেন অন্য একটি মামলায় বরিশালের কারাগারে রয়েছে। সে বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পশ্চিম বয়সা গ্রামের মোঃ জালাল মাতুব্বরের পুত্র।
২০২৩ সালে ২২ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৫টায় কৃষ্ণকাঠী এলাকার শাহী জদ্দা কম্পানির পাশে অবস্থানকারী মোঃ বেলায়েত হোসেনের শরীর তল্লাসী করে ৩হাজার ৯শ পিস ইয়াবা উদ্ধার করে। এ ব্যাপারে অভিজান পরিচালনাকারী মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী এনায়েত হোসেন বাদী হয়ে ঝালকাঠি থানায় মামলা দায়ের করেন। মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক ইসতিয়াক হোসেন ৩ মে ২০২৩ তারিখ আদালতে অভিযোগপত্র দায়ের করেন। সরকারের পক্ষে পিপি আব্দুল মান্নান রসুল ও আসামী পক্ষের এ্যাড আইউব আলী মামলা পরিচালনা করেন। আদালত ৭জনের সাক্ষ্য গ্রহণ করেছেন।

 

ঝালকাঠি আজকাল