• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

কলইশাক খাওয়াকে কেন্দ্র করে ৫ জনকে কুপিয়ে আহত

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৪  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে ক্ষেতের কলইশাক গরুতে খাওয়াকে কেন্দ্র করে নারী সহ একই পরিবারের ৫ জনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।সোমবার দুপুরে সদর উপজেলার গগন এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও আহতরা জানায়, গতকাল রবিবার বিকেলে গগন এলাকার বজলু খলিফার গরু প্রতিবেশী খোকনের কলইক্ষেতে গিয়ে কলই খায়। এ নিয়ে বজলু খলিফা ও খোকনের মধ্যে কথার কাটাকাটি হয়। এরই জের ধরে আজ সোমবার দুপুরে বজলু খলিফা ও তাঁর মোশারেফ খলিফা ক্ষেতে কাজ করে বাড়িতে ফেরার পথে খোকন লোকজন নিয়ে তাদের ওপর হামলা চালায়। বজলু খলিফা ও মোশারেফ খলিফাকে কুপিয়ে গুরুতর জখম করে তাঁরা। তাদের বাঁচাতে এলে ভাই মজিবর খলিফা ও তাঁর স্ত্রী তাছলিমা বেগম এবং মোশারেফের স্ত্রী নাজমা বেগমকেও কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা।
ঝালকাঠি থানার ওসি শহিদুল ইসলাম জানান, আহতদের উদ্ধার করে দুপুরেই সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

ঝালকাঠি আজকাল