• রোববার ২৩ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৯ ১৪৩১

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

ঝালকাঠি আজকাল

নেত্রীর স্বপ্ন বাস্তবায়নে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৩ জুন ২০২৩  

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, জননেত্রী শেখ হাসিনা এই বরিশালকে নিয়ে স্বপ্ন দেখেন, আমাদের নিয়ে স্বপ্ন। শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। শেখ হাসিনার স্বপ্নের বরিশাল গড়তে হলে, তার মনোনীত ব্যক্তিকে বিজয়ী করতে হবে।

বৃহস্পতিবার (০১ জুন) বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে নৌকা প্রতীকে নির্বাচিত করার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের যৌথ সমন্বয় সভায় এ কথা বলেন তিনি।

এ সময় আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত ছাত্রলীগ নেতাকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, বঙ্গবন্ধু ও জননেত্রীর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে ছাত্রলীগের নেতাকর্মী তাদের দায়িত্ব পালন করবে এটা আমার প্রত্যাশা।

তিনি বলেন, নেতৃত্বের বিকল্প নেই, যেখানে নেতৃত্বের ব্যত্যয় ঘটে সেখানে মানুষের সমস্যা হয়, দুর্ভোগ হয়।  এই ছাত্রলীগকেই আগামীর বাংলাদেশের নেতৃত্বে আসতে হবে।

সভায় বরিশাল মহানগর ও বিভাগের ছয় জেলার নেতারা উপস্থিত ছিলেন।

এরআগে সকালে মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত ছারছীনা দারুসসুন্নাত কামিল মাদ্রাসায় দরবার শরীফের প্রতিষ্ঠাতা পীর আল্লামা নেছারউদ্দিন আহমদ (রঃ) এর মাজার শরীফ জিয়ারত করেন। পরে বর্তমান পীর সাহেব আলহাজ্ব মাওলানা শাহ মোহেববুললাহ-এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। পরবর্তীতে বরিশাল নগরের ১৫, ১৯ ও ২১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

এ সময় তিনি বরিশাল নগরীর উন্নয়ন ধারাকে ফিরিয়ে আনার জন্য আগামী ১২ জুন সিটি করপোরেশনের নির্বাচনে স্ব স্ব কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানান। মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত বলেন, বরিশালের মানুষ এতদিন উন্নয়ন বঞ্চিত ছি‌ল। তারা এর পরিবর্তন চাচ্ছেন। তারা চাচ্ছেন নতুন নেতৃত্ব। আপামর মানুষ নৌকাকে সমর্থন জানাচ্ছেন। তারা উন্নয়নের জন্য আবারও নৌকাকে বিজয়ী দেখতে চান। নির্বাচিত হলে এই সব মানুষদের প্রত্যাশা পূরণে সর্বাত্মক চেষ্টা করবেন বলে তিনি জানান।

এদিকে সরকারি বি এম কলেজের অনার্স প্রথম বর্ষের অরিয়েন্টেশন ক্লাসে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে নৌকার জন্য দোয়া ও ভোট চেয়েছেন আওয়ামী লীগ মনোনীত এই মেয়র প্রার্থী।

ঝালকাঠি আজকাল