• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল

ব্যবসায়ীকে পেটালেন কাউন্সিলর পুত্র, থানায় অভিযোগ

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২৩  

লক্ষ্মীপুরে নিজেদের পারিবারিক কলহের জের ধরে সাবেক কাউন্সিলর পুত্র জামিল পাটোওয়ারী তাদের বাড়ির সামনের ব্যবসায়ী বেল্লাল হোসেনের মুদী দোকানে ঢুকে হামলা চালায় ও ব্যবসায়ীকে বেদম লাঠিপেটা করেন। এক পর্যায়ে ব্যবসায়ীর দোকানে শার্টার ফেলে তালা মেরে দেওয়া হয়।

পরে শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে পুলিশ গিয়ে ভুক্তভোগীর ব্যবসা প্রতিষ্ঠানের তালা খুলে দেয়। এর আগে বেলা সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার (৩ নম্বর ওয়ার্ড) বাঞ্চানগর এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত জামিল পাটোয়ারী সাবেক ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুর রহমান পাটোওয়ারীর ছেলে ও বর্তমান কাউন্সিলর সুমন বিন তাহের পাটোওয়ারী নিকটতম আত্মীয়।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, জামিল পাটোওয়ারী ছোট ভাই অপু পাটোওয়ারী ব্যবসায়ী বেল্লাল হোসেনের দোকানে চাকরি করতেন। ইতিপূর্বে অপু তাদের প্রতিবেশী এক তরুণীকে বিয়ে করেন। বিয়ের পর থেকে তাদের সংসারে সৃষ্টি হয় পারিবারিক কলহ। হঠাৎ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে জামিল পাটোওয়ারী তার অনুসারীদের নিয়ে বেল্লালের দোকানে হামলা করে ও বেল্লালকে বেদম লাঠিপেটা করেন। একপর্যায়ে হামলাকারীদের ভয়ে দোকান চেয়ে দোকানী পালিয়ে যান। ওই সময় হামলাকারীরা দোকানের শার্টার ফেলে তালা মেরে দেয়। পরে সদর হাসপাতাল থেকে দোকানী চিকিৎসা নিয়ে রাতে সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ গিয়ে দোকানের তালা খুলে দেয়।

ভুক্তভোগী ব্যবসায়ী বেল্লাল হোসেন বলেন, জামিল পাটোওয়ারীর ছোট ভাই অপু আমার দোকানে চাকরি করে। অপু চুরি করে বিয়ে করছে। এখানে আমার কি অপরাধ। অপুর ভাই জামিল এসে আমার দোকানে হামলা চালায় ও আমাকে লাঠিপেটা করে। আমার দোকানে তালা মেরে দেয়। আমি এ ঘটনায় সঠিক বিচার পেতে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

জানতে চাইলে অভিযুক্ত জামিল পাটোওয়ারী মুঠোফোনে জানান, ক্ষোভের কারণে লাঠি দিয়ে ২-৩ টা বাড়ি দিয়েছি। দেখা হলে বেল্লাল ভাইয়ের সঙ্গে সমাধান করে নিবো।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, লিখিত অভিযোগ পেয়ে পুলিশ পাঠিয়ে দোকান খুলে দেওয়া হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে পুলিশ খুঁজে পায়নি। তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

ঝালকাঠি আজকাল