• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

গৌরনদীত বিপুল পরিমান কারেন্ট জাল জব্দ

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২৩  

দেশীয় মাছ রক্ষায় মৎস্য মন্ত্রনালয়ের কম্বিং অভিযানের অংশ হিসেবে বরিশালের গৌরনদীতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ২৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দসহ একজনকে এক হাজার টাকা জরিমানা করেছেন।

উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে ৪ ফেব্রুয়ারী শনিবার বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলার শরিকল ইউনিয়নের আড়িয়াল খাঁ নদীতে পুলিশের সহযোগীতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক বিপিন চন্দ্র বিশ্বাস আদালত অভিযান পরিচালনা করেন।

এসময় নদী থেকে ২৫হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেন। এবং জালের মালিক হানিফ সরদারকে এক হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। পরে জব্দকৃত জাল নদীর পাড়ে বসে পুড়িয়ে ফেলা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন, উপজেলা উপজেলা মৎস্য কর্মকর্তা আবুল বাশার, শরিকল ফাড়ির এসআই ফোরকান হোসেনসহ প্রমুখ।

এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা আবুল বাশার বলেন, দেশীয় মাছ রক্ষায় মৎস্য মন্ত্রনালয়ের কম্বিং অপারেশনের অংশ হিসেবে অভিযান চালিয়ে বিপুল পরিমান কারেন্ট জাল জব্দ করা হয়েছে। এবং জালের মালিক হানিফ সরদারকে জরিমানা করা হয়েছে। অবৈধ জালের ব্যাপারে এই কম্বিং অভিযান চলমান রয়েছে।

 
ঝালকাঠি আজকাল