• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল

পদ্মা সেতু পার হয়ে বরিশালে এসে উন্নয়নের বিরুদ্ধে কথা বলছে বিএনপি

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২৩  

 বরিশালে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন বলেছেন, আজকে যে পদ্মা সেতু দিয়ে নদী পার হয়ে বিএনপির বন্ধুরা বরিশালের সমাবেশে এসে উন্নয়নের বিরুদ্ধে কথা বলছেন। তাদেরকে এবং ওই সমাবেশকে বলতে চাই, ওই পদ্মা সেতু বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা করেছেন। এই দক্ষিণাঞ্চলে যত উন্নয়ন-কর্মযজ্ঞ সবই সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণে। বিএনপি নাকি আজ দেশে শান্তি দিবে, গণতন্ত্র ও উন্নয়ন দিবে। আজ বিএনপির কথা শুনে দেশের মানুষের মুখে হাসি পায়।

বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বরিশাল নগর ভবনের সামনে শনিবার বিকেলে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।  

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মায়ের মমতা দিয়ে আজ দেশটাকে পরিচালনা করছে। যারা আজ সুন্দর সুন্দর কথা বলে জনগণকে বিভ্রান্ত করতে চায় তারা কি ভুলে গেছেন অতীতে কি করেছেন? যারা অগ্নি ও হত্যা সন্ত্রাস করেছেন, ক্ষমতা পরিবর্তনের জন্য রক্তাক্ত পথ বেছে নিয়েছেন, যারা কু এর পর কু করেছেন, যারা স্ব পরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করেছেন, তারা ওই জিয়া আর জিয়ার দল বিএনপি।

সমাবেশে প্রধান বক্তা সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুলালাহ বলেন, আমরা শান্তি বজায় রাখতে এখানে অবস্থান নিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি করেন না। আমরা বরিশালে যেন শান্তি বজায় রাখতে পারি সেই লক্ষ্যে কাজ করছি।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে আরও বক্তৃতা দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আনিসুর রহমান, গোলাম রাব্বানী চিনু, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী নঈমুল হোসেন লিটু, মহনগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহাম্মেদ মান্না প্রমুখ।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার রাজীবের সঞ্চালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঝালকাঠি আজকাল