• সোমবার ২২ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৮ ১৪৩১

  • || ১২ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

কলেজছাত্রীকে বিয়ের কথা বলে নিজবাড়িতে এনে ....

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৪  

বগুড়ার ধুনট উপজেলায় আলামিন (২৭) নামে এক ইলেকট্রিক মিস্ত্রির বাড়িতে তার প্রেমিকা বিয়ের দাবিতে অনশনে বসেছেন। এ অবস্থায় পালিয়ে গেছেন প্রেমিক।এ ঘটনায় প্রেমিকা ঐ কলেজছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার (৩০ জানুয়ারি) আলামিনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। প্রেমিক আলামিন উপজেলার চিকাশি গ্রামের বাসিন্দা।

জানা যায়, প্রেমিকা স্থানীয় চিকাশি টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। প্রায় এক বছর ধরে আলামিনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ অবস্থায় ২৯ জানুয়ারি ঐ ছাত্রী কলেজে যান। তখন প্রেমিক আলামিন তাকে বিয়ের কথা বলে নিজ বাড়িতে নিয়ে যান। এক ঘণ্টা একসঙ্গে থাকার পর বিয়ে না করে প্রেমিকাকে বাড়িতে রেখে আলামিন কৌশলে পালিয়ে যান।

ভুক্তভোগী বলেন, বিয়ের কথা বলে নিজবাড়িতে ডেকে এনেছেন আলামিন। তার সঙ্গে আমার এক বছরের প্রেমের সম্পর্ক রয়েছে। আমাকে বিয়ে না করলে এই বাড়িতেই অবস্থান করবো।

ধুনট থানার এসআই মুঞ্জুর মোর্শেদ জানান, এ ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়ভাবে মিমাংসার প্রক্রিয়া চলছে। উভয়পক্ষের মধ্যে সমঝোতা না হলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ঝালকাঠি আজকাল