মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

ঝালকাঠি আজকাল
৮৬০

২ কোটি ৫ লাখ টাকা ব্যয়ে রাজাপুর থানার নতুন ভবন নির্মিত

রাজাপুর, প্রতিনিধি

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৮  

ঝালকাঠি রাজাপুরের সদরে অবস্থিত রাজাপুর থানার দ্বিতল বিশিষ্ট নতুন ভবনটি ২ কোটি ৫ লাখ টাকা ব্যয়ে নির্মান করা হয়। বাংলাদেশ সরকারের গণপূর্ত বিভাগের অর্থায়নে নির্মিত ভবনটি গত ১০ মার্চ ২০১৩ তারিখে    গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তৎকালিন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর এটি উদ্ভোধন করেন।

 বাংলাদেশ আওয়ামীলীগ’র সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের অধিনেই আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী তলা বাংলাদেশ পুলিশের সকল সুবিদা দিয়েছেন। রাজাপুর থানা বাংলাদেশের সেবাদানকারী প্রতিষ্ঠান গুলোর মধ্যে অন্যতম। স্বাধীনতা পরবর্তী সময় হইতে বাংলাদেশে পুলিশের অংশবিশেষ হিসাবে রাজাপুর থানা পুলিশ অন্যতম সেবাদানকরী হিসাবে আতœপ্রকাশ লাভ করিয়াছে।

 নির্মিত নতুন ভবনটিতে রয়েছে পুলিশ কর্মকর্তাদের জন্য অফিস রুম, জুনিয়র সেরেস্থা, কম্পিউটার কক্ষ, পুরুষ ও মহিলা হাজতখানা, অ¯্রাঘার ও ফোর্সদের থাকার জন্য ব্যারাক।
 বর্তমানে রাজাপুর থানায় কর্মরত অফিসারদের অক্লান্ত পরিশ্রমের ফলে উপজেলার সকল স্তরের মানুষ নিরাপদে থাকার সুযোগ পাচ্ছেন এবং মাদক, ইভটিজিং, বাল্য বিবাহসহ সকল প্রকার অপরাদের বিরুদ্ধে সোচ্চার রয়েছেন কর্মরত আইন শৃংখলা বাহিনী।

এই বিভাগের আরো খবর