• রোববার   ১২ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলকদ ১৪৪১

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
ভুয়া করোনা রিপোর্ট তৈরির মামলায় জেকেজির ডা. সাবরিনা গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনা মোকাবেলায় শেখ হাসিনার রাজনৈতিক প্রজ্ঞা ও দূরদর্শিতা মজুরির চেয়ে বেশি টাকা ঘরে বসেই পাবেন পাটকল শ্রমিকরা-প্রধানমন্ত্রী রাতের অন্ধকারে যারা ক্ষমতায় এসেছিল তারাই দেশকে দুর্নীতি শিখিয়েছে করোনাভাইরাসে মারা গেলেন আরও ৪১ জন যে যাই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি, নেব: প্রধানমন্ত্রী করোনা সংকট উত্তরণে এখনই জোরালো-সুসমন্বিত বৈশ্বিক সাড়া দরকার উত্তরার পর রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখাও সিলগালা ক্ষতি ও অর্থনৈতিক বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার
৮৩

১০ কেজি হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

চাঁপাইনবাবগঞ্জের বোয়ালিয়া কাউন্সিল বাজার এলাকা থেকে ১০ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ী আ. আলিমকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

র‌্যাব প্রেস বিজ্ঞপ্তিতে জানায় বোয়ালিয়া কাউন্সিল বাজার এলাকায় কতিপয় ব্যক্তি মাদক বিক্রয়ের উদ্দেশে অবস্থান করছে তথ্যের ভিত্তিতে তাদেরকে হাতেনাতে গ্রেপ্তার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অভিযান পরিচালনা করে শীর্ষ মাদক ব্যবসায়ী মো. আব্দুল আলীম (২১), পিতা-মৃত মফিজ উদ্দিন শেখ, সাং-তাতীপাড়া, থানা-ভোলাহাট, জেলা-চাঁপাইনবাবগঞ্জ এর কাছে থাকা প্লাষ্টিকের ক্যারেটের মধ্যে রক্ষিত ১০ কোটি টাকার ১০ কেজি হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

এ সময় তার নিকট থেকে একটি ইজিবাইক মোবাইল ফোন ও নগদ ৪০০০/- টাকা উদ্ধার করা হয়। উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে জানায় র‌্যাব। অভিযানের সময় আরো একজন অজ্ঞাত মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয় এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ঝালকাঠি আজকাল
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর