রোববার   ১৫ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৫ মুহররম ১৪৪১

ঝালকাঠি আজকাল

র‌্যাব-৮ এর হাতে শিশু ধর্ষক গ্রেফতার

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৮, বরিশাল এর একটি বিশেষ আভিযানিক দল ১০ সেপ্টেম্বর ২০১৯ তারিখ রাত আনুমানিক ১০ ঘটিকার সময় মাদারীপুর জেলার ডাসার থানাধীন কাজীবাকৈ ইউনিয়নস্থ মেদাকুল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মাদারীপুর জেলার সদর মডেল থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার এজাহার নামীয় একমাত্র পলাতক আসামী রনি মজুমদার (২০), পিতা-হারুন মজুমদার, সাং-হরিকুমারিয়া, থানা- মাদারীপুর সদর, জেলা-মাদারীপুরকে গ্রেফতার করে।

ঘটনার বিবরনে জানা যায় যে, অভিযুক্ত রনি মজুমদার (২০) গত ০৮ সেপ্টেম্বর ২০১৯ তারিখে রাত আনুমানিক ৯.৪৫ ঘটিকায় মাদারীপুর জেলার সদর থানাধীন পুরাতন বাসস্ট্যান্ড এলাকার চতুর্থ শ্রেণীর এক স্কুল ছাত্রী ছদ্মনাম রাজিয়াকে (৯) তার নিজ বাসার সামনে থেকে আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে মাদারীপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকার জনৈক মৃত মান্নান মোল্লার একতলা ভবনের ছাদের উপর নিয়ে যায় এবং উক্ত স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় উক্ত স্কুল ছাত্রীর আত্মচিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে অভিযুক্ত রনি মজুমদার (২০) ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায় এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চক্ষু ফাঁকি দিয়ে নিজেকে আত্মগোপন করে থাকে।

এ সংক্রান্তে ভিকটিমের পরিবার বাদী হয়ে মাদারীপুর জেলার সদর মডেল থানার মামলা নং-১৪ তারিখ ০৯ সেপ্টেম্বর ২০১৯, ধারা ৯(১)৩০, ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী-২০০৩) এবং উক্ত অভিযুক্তকে গ্রেফতারের জন্য র‌্যাবের সহায়তা কামনা করলে  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৮, বরিশাল এর একটি বিশেষ আভিযানিক দল ১০ সেপ্টেম্বর ২০১৯ তারিখ রাত আনুমানিক ২২.০০ ঘটিকার সময় মাদারীপুর জেলার ডাসার থানাধীন কাজীবাকৈ ইউনিয়নস্থ মেদাকুল বাজার এলাকা অভিযান পরিচালনা করে অভিযুক্ত রনি মজুমদার (২০) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে মাদারীপুর জেলার সদর মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন ।

এই বিভাগের আরো খবর