• বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
শান্তিরক্ষীদের উপযুক্ত প্রশিক্ষণের বিকল্প নেই : প্রধানমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের প্রত্যাবর্তন জলবায়ু কূটনীতিতে নতুন গতির সঞ্চার হবে প্রিন্স ফিলিপের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল ডি-৮ সদস্য দেশগুলোর মধ্যে ব্যবসা-বাণিজ্য বাড়াতে হবে:প্রধানমন্ত্রী করোনার ক্ষতি কাটিয়ে উঠতে ডি-৮ এর প্রতি প্রধানমন্ত্রী আহ্বান আজ বৈঠকে বসছেন ডি-৮ শীর্ষ নেতারা মানুষ বাঁচাতে আরও কঠোর পদক্ষেপ নিতে হবে: প্রধানমন্ত্রী

রাজাপুরে ১৪৫ পিস ইয়াবাসহ দুই মাদককারবারি গ্রেপ্তার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১১ মার্চ ২০২১  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে পৃথক দুই অভিযানে মাদকদ্রব্যসহ দুই মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উত্তমপুর আদর্শ গুচ্ছ গ্রাম ও উপজেলা সদরের মেডিকেল মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, ঝালকাঠি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আধিদপ্তরের সদস্যরা উপজেলার বড়ইয়া ইউনিয়নের উত্তমপুর আদর্শ গুচ্ছ গ্রামে অভিযান চালিয়ে ১২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ঐ এলাকার মো. আব্দুল মন্নান সিকদারের ছেলে মো. ফোরকান সিকদারকে গ্রেপ্তার করেন।

অপরদিকে বুধবার দিবাগত রাতে পুলিশ উপজেলার মেডিকেল মোড় এলাকা থেকে ২০ পিস ইয়াবা ও ৫ গ্রাম গাঁজাসহ উপজেলার সদর ইউনিয়নের বারবাকপুর এলাকার মো. নজেম আলী হাওলাদারের ছেলে মো. হাকিম হাওলাদারকে গ্রেপ্তার করেন।

ফোরকান ও হাকিমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা রুজু করে বৃহস্পতিবার দুপুরে তাদের ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

এদিকে ঝালকাঠির রাজাপুরে জাটকা ইলিশ মাছ বিক্রয়ের অপরাধে এক বিক্রেতাকে দুই হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. মোক্তার হোসেন উপজেলা সদরের বাইপাস মোড় বাজারে অভিযান চালিয়ে এ দ- প্রদান করেন। দ-প্রাপ্ত হলো উপজেলা সদর ইউনিয়নের সত্যনগর এলাকার মো. আয়নালি আকনের ছেলে মো. মনির আকন।

ঝালকাঠি আজকাল