• বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
শান্তিরক্ষীদের উপযুক্ত প্রশিক্ষণের বিকল্প নেই : প্রধানমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের প্রত্যাবর্তন জলবায়ু কূটনীতিতে নতুন গতির সঞ্চার হবে প্রিন্স ফিলিপের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল ডি-৮ সদস্য দেশগুলোর মধ্যে ব্যবসা-বাণিজ্য বাড়াতে হবে:প্রধানমন্ত্রী করোনার ক্ষতি কাটিয়ে উঠতে ডি-৮ এর প্রতি প্রধানমন্ত্রী আহ্বান আজ বৈঠকে বসছেন ডি-৮ শীর্ষ নেতারা মানুষ বাঁচাতে আরও কঠোর পদক্ষেপ নিতে হবে: প্রধানমন্ত্রী

রাজাপুরে মাদকদ্রব্যসহ আটক-৪

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৬ মার্চ ২০২১  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে মাদক ব্যবসায়ী ও সহযোগীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের সাউথপুর ব্রীজ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলো উপজেলার ভাতকাঠি গুচ্ছ গ্রামের মো. সোবাহান খানের ছেলে মো. শহিদুল ইসলাম খা ওরফে শাকিল (৩৫), পূর্ব আঙ্গারিয়া গ্রামের মো. শাহ-আলম হাওলাদারের ছেলে মো. রাজিব হাওলাদার (২১), আব্দুর রব বেপারীর ছেলে মো. বাদল বেপারী (২২), বরগুনা জেলার আমতলি এলাকার মো. নুরুল হক পেদার ছেলে মো. মামুন পেদা (৩০)।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। আজ সকালে আটক আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে ঝালকাঠির রাজাপুরে মেয়াদোত্তীর্ণ ঔষধ সংরক্ষণ করায় দুইটি ঔষদের দোকানে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বিকালে উপজেলা সদরের বাদুরতলা রোড ও উত্তর সাউথপুর এলাকায় অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. মোক্তার হোসেন এ দন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলো উপজেলা সদরের বাদুরতলা রোডের মুক্তা মেডিকেল হলের মালিক এবিএম সোহরাব হোসেন ও উত্তর সাউথপুর এলাকার রমেল চন্দ্র মেডিকেল হলের মালিক রমেল চন্দ্র।

ঝালকাঠি আজকাল