শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

ঝালকাঠি আজকাল

মাইকিং করে টাকা ফেরত!

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৯  

কুষ্টিয়ার মিরপুরে কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিলেন আলমগীর মন্ডল নামের এক যুবক। টাকার প্রকৃত মালিক খুঁজতে রোববার দিনভর তিনি মাইকিং করেন। কুষ্টিয়ার মিরপুর উপজেলার পৌর বাসস্ট্যান্ড বাজারে এ ঘটনা ঘটেছে। আলমগীর মন্ডল মিরপুর উপজেলার পৌর বাজারের হাজী ফার্মেসির মালিক।

আলমগীর মন্ডল জানান, শনিবার (১৪ ডিসেম্বর) মিরপুর উপজেলার পৌর বাসস্ট্যান্ড বাজারের রাস্তায় ভাঁজ করা অবস্থায় সাত হাজার টাকা কুড়িয়ে পান তিনি। পরে টাকাগুলোর প্রকৃত মালিক খুঁজতে থাকেন। অনেক খোঁজাখুজি করেও টাকার মালিক না পেয়ে শনিবার সন্ধ্যায় মসজিদের মাইকে বলা হয়। পরে রোববার দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মিরপুর উপজেলার চিথলিয়া এলাকার রইচ উদ্দিন নামের এক ব্যক্তি টাকার মালিক বলে দাবি করেন। পরে তিনি সঠিক তথ্য ও উপযুক্ত প্রমাণ দেন। পরে তার কাছে স্থানীয়দের উপস্থিতিতে টাকা ফেরত দেয়া হয়।

রইচ উদ্দিন জানান, এলাকায় কাজ না থাকায় বেশ কয়েকদিন আগে ফরিদপুরে যান শ্রমিকের কাজ করতে। শনিবার কাজ করে ফেরার পথে টাকাগুলো পড়ে যায়। আজকে মাইকিংয়ে টাকার খবর শুনে তিনি ছুটে আসেন। পরিশ্রমের টাকাগুলো ফিরে পেয়ে আপ্লুত রইচ উদ্দিন।

ঝালকাঠি আজকাল
এই বিভাগের আরো খবর