• শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগে অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন প্রস্তাব করোনা ও আম্পান মোকাবেলা অন্যদের শিক্ষা দিতে পারে দেশে আরও ২৬৯৫ করোনা রোগী শনাক্ত, নতুন মৃত্যু ৩৭ যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন গ্লোবাল ভ্যাকসিন সামিটে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী মানুষ যাতে বাঁচতে পারে সেজন্যই এই সিদ্ধান্ত: প্রধানমন্ত্রী
৩০

বেনাপোলে বিএসএফ সদস্য আটক, পতাকা বৈঠকের পর হস্তান্তর

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

বেনাপোল সীমান্ত থেকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অভিযোগ এক বিএসএফ সদস্যকে আটক করেছে বিজিবি সদস্যরা। পরে পতাকা বৈঠকের মাধ্যেমে আটক বিএসএফ সদস্যকে হস্তান্তর করা হয়।

সোমবার (০২ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে বেনাপোল চেকপোস্ট এলাকায় এ ঘটনা ঘটে।

বিজিবি জানায়, আঁচড়া গ্রামের খোকনের ছেলে আলী হোসেন অবৈধভাবে ভারতে প্রবেশের সময় বিএসএফ তাকে আটক করে। পরে তাকে পেট্রাপোল থানায় হস্তান্তরের জন্য গাড়িতে ওঠানোর সময় দৌঁড়ে বাংলাদেশ পালিয়ে আসেন আলী হোসেন। তখন তার পেছন পেছন বিএসএফ’র ৪ সদস্য ধাওয়া করে বাংলাদেশের আনুমানিক  ৪০০ গজ ভেতরে ঢুকে পড়েন। সঙ্গে সঙ্গে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে পেট্রাপোল বিএসএফ ক্যাম্পের হেড কনস্টবল চৈতান্যকে আটক করেন। তবে বাকি তিনজন কৌশলে পালিয়ে যান।

৪৯ বিজিবি বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার মিজানুর রহমান বলেন, সন্ধ্যা ৬টার দিকে বাংলাদেশের ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি কোম্পানি কমান্ডার ও ভারতের ৬৪ বিএসএফর পেট্রাপোল কোম্পানি কমান্ডার পর্যায়ে বেনাপোল শূন্যরেখায় পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফ’র হেড কনস্টবল শ্রী চৈতান্যকে হস্তান্তর করা হয়।

ঝালকাঠি আজকাল
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর