• শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগে অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন প্রস্তাব করোনা ও আম্পান মোকাবেলা অন্যদের শিক্ষা দিতে পারে দেশে আরও ২৬৯৫ করোনা রোগী শনাক্ত, নতুন মৃত্যু ৩৭ যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন গ্লোবাল ভ্যাকসিন সামিটে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী মানুষ যাতে বাঁচতে পারে সেজন্যই এই সিদ্ধান্ত: প্রধানমন্ত্রী
৮২

‘বুলবুল’র কারণে রাস উৎসব বাতিল

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  


বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে সুন্দরবনের দুবলার চরে ঐতিহ্যবাহী রাস উৎসব স্থগিত করেছে রাস মেলা উদযাপন কমিটি।
শুক্রবার (০৮ নভেম্বর) সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি এবং বৈরি আবহাওয়ার কারণে দুবলার চর রাস উৎসব জাতীয় কমিটির পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।
দুবলার চর রাস উৎসব জাতীয় কমিটির সহ-সভাপতি বাবুল সরদার ও সাধারণ সম্পাদক প্রদীপ বসু সন্তু বলেন, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে সকাল থেকে বৃষ্টি ও বাতাস হচ্ছে। যার কারণে অনুমতি না মেলায় সুন্দরবনের দুবলার চরের আলোরকোলে এবারের রাস উৎসবের মেলা স্থগিত করা হয়েছে। পূজা অর্চনাসহ অন্যান্য ধর্মীয় অনুষ্ঠানাদি যথারীতি অনুষ্ঠিত হবে।
সুন্দরবন পূর্ব বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা (ডিএফও) মাহমুদুল হাসান  বলেন, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় বুলবুল’র কারণে সৃষ্ট বৈরী আবহাওয়ার কারণে এবারের রাস মেলা স্থগিত করেছে আয়োজক কমিটি। বৈরী আবহাওয়া থাকায় বন বিভাগের পক্ষ থেকে আমরা এবার কোনো ধরনের পাশ দেওয়া হবে না।
জানা যায়, আগামী ১০ নভেম্বর, রোববার থেকে সুন্দরবনের আলোরকোলে তিন দিনব্যাপি রাস উৎসব অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

ঝালকাঠি আজকাল
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর