বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

ঝালকাঠি আজকাল
৬৩

‘বসন্ত বিকেল’ সিনেমায় নিরবের নায়িকা নবাগত উষ্ণ

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৯  

 


তৃতীয়বারের মতো রফিক সিকদার পরিচালিত সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক নিরব হোসেন। গত আগস্টে ‘বসন্ত বিকেল’ নামের সিনেমাটিতে নিরব চুক্তিবদ্ধ হন। তবে তার বিপরীতে কে অভিনয় করবেন তখন তা ঠিক ছিল না।

এবার জানা গেল সিনেমাটিতে নিরবের নায়িকা হচ্ছেন নবাগত উষ্ণ হক। ৬ অক্টোবর এতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ‘বসন্ত বিকেল’-এ চন্দ্রাবতী চরিত্রের তাকে দেখা যাবে। রুদ্র চরিত্রে অভিনয় করবেন নিরব।

এ প্রসঙ্গে রফিক সিকদার বাংলানিউজকে বলেন, ‘উষ্ণকে দেখে আমার চন্দ্রাবতীই মনে হয়েছে। যেমন চেয়েছি, ঠিক তেমনই। মেয়েটি বেশ আত্মবিশ্বাসী। আমার বিশ্বাস নিরবের বিপরীতে ও ভালো করবে।’

তিনি আরও জানান, ১ নভেম্বর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে। ৩০ নভেম্বর থেকে পাবনায় এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

রফিক সিকদার ও নবাগত উষ্ণ হক

উষ্ণ বলেন, ‘এটি আমার দ্বিতীয় সিনেমা। এর আগে ‘স্বপ্ন’ নামের আরেকটি সিনেমায় আমি কাজ শুরু করেছি। ‘বসন্ত বিকেল’র গল্প আমার মন ছুঁয়ে গেছে। সবার সহযোগিতা নিয়ে দর্শকদের ভালো একটি কাজ উপহার দিতে চাই।’ 

মহানায়িকা সুচিত্রা সেনের স্মৃতিবিজড়িত পাবনা শহরে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমফিল অধ্যয়নরত দুই স্বপ্নবান হিন্দু যুবক ও যুবতীর গভীর প্রেমের বিয়োগান্তক পরিণতির গল্প নিয়ে ‘বসন্ত বিকেল’ নির্মাণ হতে যাচ্ছে।

সিনেমাটির গল্প, সংলাপ ও চিত্রনাট্যও রফিক সিকদারের। এটি প্রযোজনা করছে আরবিএস টেক লিমিটেড। 

এই বিভাগের আরো খবর