• শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগে অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন প্রস্তাব করোনা ও আম্পান মোকাবেলা অন্যদের শিক্ষা দিতে পারে দেশে আরও ২৬৯৫ করোনা রোগী শনাক্ত, নতুন মৃত্যু ৩৭ যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন গ্লোবাল ভ্যাকসিন সামিটে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী মানুষ যাতে বাঁচতে পারে সেজন্যই এই সিদ্ধান্ত: প্রধানমন্ত্রী
৪০২

নুতন নেতৃত্ব বিকাশে ঢাকসু নির্বাচন: আমু

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০১৯  

 

আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমির হোসেন আমু এমপি বলেছেন, নুতন নেতৃত্ব বিকাশে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ (ঢাকসু) নির্বাচন হচ্ছে। এরই ধারাবাহিকতায় অনন্য বিশ্ববিদ্যালয় এবং কলেজ পর্যায় ছাত্র সংসদের নির্বাচন হবে।
তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা এবং শিল্প সাহিত্যের বিষয়গুলোকে তুলে এনে নুতন প্রজন্মের সঙ্গে সমপৃক্ত করে মানবিক মূল্যবোধ গড়ে তোলার জন্য নুতুন নীতি গ্রহণ করেছে।

বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চত্বরে প্রাথমিক শিক্ষা বিভাগ আয়োজিত আন্তপ্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা শিক্ষা কর্মকর্তা সালেহা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে ডিসি মো. হামিদুল হক, এসপি মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, এএসপি জাহাঙ্গীর আলম, ইউএনও মো. আতাহার মিয়া বিশেষ অতিথি ছিলেন।

১৪টি ক্রীড়া প্রতিযোগিতায় ৭টি ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৭টিসহ ১৪টি প্রতিযোগিতায় বিভিন্ন গ্রুপে শতাধিক শিশু অংশগ্রহণ করেছে।

ঝালকাঠি আজকাল
উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর