• বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
শান্তিরক্ষীদের উপযুক্ত প্রশিক্ষণের বিকল্প নেই : প্রধানমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের প্রত্যাবর্তন জলবায়ু কূটনীতিতে নতুন গতির সঞ্চার হবে প্রিন্স ফিলিপের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল ডি-৮ সদস্য দেশগুলোর মধ্যে ব্যবসা-বাণিজ্য বাড়াতে হবে:প্রধানমন্ত্রী করোনার ক্ষতি কাটিয়ে উঠতে ডি-৮ এর প্রতি প্রধানমন্ত্রী আহ্বান আজ বৈঠকে বসছেন ডি-৮ শীর্ষ নেতারা মানুষ বাঁচাতে আরও কঠোর পদক্ষেপ নিতে হবে: প্রধানমন্ত্রী

নলছিটিতে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রতিবেশী গ্রেপ্তার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রতিবেশী শাহীন মীরাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার বিকেলে নলছিটি উপজেলার পূর্ব ষাটপাকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই অভিযুক্ত শাহীন মীরাকে (৪৫) গ্রেপ্তার করেছে নলছিটি থানা পুলিশ।

নিপীড়নের শিকার শিশুটির বাবার অভিযোগ, বুধবার বিকেলে তার ৪ বছর বয়সের শিশুকন্যা তাদের বাড়ির উঠানে বসেছিল। এ সময় প্রতিবেশি শহীন মীরা শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে যায়। ঘরে তখন লোকজন না থাকায় শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে শাহিন মীরা। পরে বাড়ির পাশের একটি পুকুরে নিয়ে শিশুটির শরীর ধৌত করে তাকে ঘরে পাঠিয়ে দেয়া হয়। এ সময় শিশুটির জামা-কাপড় ভেজা দেখে তার মা জানতে চাইলে সে তাকে যৌন নিপীড়নের ঘটনাটি জানায়।

বিষয়টি জানাজানি হলে নিজের ঘরে তালা দিয়ে আত্মগোপনে চলে যায় শাহীন। পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা করেছে শিশুটির পরিবার।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটিকে যৌন নিপীড়নের বিষয়টি প্রাথমিক তদন্তে  প্রমাণ পাওয়া গেছে। বুধবার রাতেই অভিযুক্ত শাহীন মীরাকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শিশুটির পরিবার ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছে। অভিযুক্ত শাহীন মীরাকে আজ সকালে আদালতে পাঠানো হয়েছে।

ঝালকাঠি আজকাল