• সোমবার   ০১ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৭

  • || ১৭ রজব ১৪৪২

ঝালকাঠি আজকাল

ধর্ম ব্যবসায়ীরা রাজনীতিতে পরাজিত হওয়ার পর ধর্ম নিয়ে দল করতে চায়

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২০  

ঝালকাঠি প্রতিনিধি: সাবেক শিল্পমন্ত্রী ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি,বলেছেন, আজ মহান বিজয় দিবস নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হচ্ছে। আমরা ধর্মপ্রান মানুষ আমাদের বিরান্ত করা কোন সুযোগ নেই। ধর্ম ব্যবসায়ীরা বার বার রাজনীতিতে পরাজিত হওয়ার পর ধর্ম নিয়ে দল করতে চায়। তারা বলেন ধর্মকে অবমাননা করা, ধর্মকে রাজনীতির ময়দানে তোলা ধর্মকে অবমাননা কারো উচিত নয়। এ মর্ধ সব্যতায় চিরদিনই রাজনীতির ময়দান গোলা করার চেষ্টা করে এ সুযোগে জঙ্গিবাদ সৃষ্টি হয়। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদ দমন করে দেশকে শান্ত পর্যায়ে রেখেছেন। এখানে কেউ কোন ইস্যুতে ভাস্কার্য হোক আর অন্য কোন ইস্যু হোক আমাদের দেশে অশান্তি সৃষ্টি করতে পারবেনা। এ জন্য সবাইকে সজাগ থাকতে হবে। ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে রবিবার রাতে ডে-নাইট গ্রাউন্ডশর্ট ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাবেক শিল্পমন্ত্রী আমু বলেন, ক্রিকেট খেলার মধ্য দিয়ে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে পরিচিতি লাভ করেছে। প্রশিক্ষণের মাধ্যমে আমাদের এলাকার ছেলেরা একদিন জাতীয় ও আন্তজাতিক পর্যায়ে ক্রিকেট খেলায় অংশ নেবে ঝালকাঠির টিম হয়ে, এটা আমার বিশ্বাস। জেলা ক্রীড়া সংস্থার জেলা টিম গঠন করে তাদের প্রশিক্ষন দিয়ে আন্তজাতিক পর্যায়ে ক্রিকেট, ফুটবল খেলোয়ার তৈরি করতে হবে।

আকলিমা-মোয়াজ্জেম হোসেন ডে-নাইট গ্রাউন্ডশর্ট ক্রিকেট টুর্নামেন্ট কমিটির আহবায়ক নুরুল আমিন খান সুরুজের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ জোহর আলী,আওয়ামী লীগের জেলা সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলম,সাধারন সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুলাহ পনির,পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল মামুন খান ধলূ,কাউন্সিলর তরুন কর্মকার,জেলা যুবলীগ আহবায়ক রেজাউল করিম জাকির,হাফিজ আল মাহমুদ সহ অন্যন্যরা উপস্থিত ছিলেন। এ টুর্নামেন্টে মোট ২৮টি দল অংশ গ্রহন করবে। উদ্বোধনী ম্যাচে হারিয়ে যানি দল ৩২টি চারের ব্যবধানে এস এম মটরস দলকে পরাজিত করে।

ঝালকাঠি আজকাল