বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

ঝালকাঠি আজকাল
৪২

ধর্মঘট প্রত্যাহার, শনিবার অনুশীলনে যোগ দেবেন সাকিবরা

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৯  

বাংলাদেশের ক্রিকেটাররা তাদের ধর্মঘট প্রত্যাহার করেছেন। আগামী শনিবার থেকে অনুশীলনে ফিরবেন তারা। বুধবার বিসিবি ভবণে বোর্ড কর্মকর্তাদের সঙ্গে আলোচনা শেষে এ সিদ্ধান্ত নেন ক্রিকেটাররা।

ক্রিকেটারদের ধর্মঘটের কারণে বাংলাদেশ দলের ভারত সফরের অনুশীলন ক্যাম্প এবং জাতীয় লিগের তৃতীয় রাউন্ড অনিশ্চিত হয়ে পড়ে। এর মধ্যে জাতীয় লিগের তৃতীয় আসর আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হওয়ার কথা ছিল। সেটি আগামী শনিবার শুরু হবে। এছাড়া সাকিবদের ভারত সফরের অনুশীলন ক্যাম্পও একই দিন শুরু হবে।

ক্রিকেটারদের সঙ্গে আলোচনা শেষে বিসিবি সভাপতি বলেন, ক্রিকেটারদের দাবি-দাওয়া দ্রুততম সময়ের মধ্যে পূরণ করা হবে। তাদের বেশ কিছু দাবি আগেই বলেছি মেনে নেওয়া হবে। বিপিএল আগামী আসর থেকে আগের মতোই হবে। কোয়াব আমাদের হাতে নেই। অন্য দাবিগুলোও মেনে নেওয়া হবে।

তিনি বলেন, খেলার যে সমস্ত অবকাঠামোগত সুযোগ-সুবিধার কথা তারা বলেছেন সেগুলো তো বললেই হয়ে যাবে না। সেগুলোর জন্য সময় লাগবে। আমরা সিদ্ধান্ত নিয়েছি একসঙ্গে সবগুলো সুবিধা প্রদান করবো। এছাড়া ক্রিকেটারদের কিছু সমস্যা ছিল যেগুলো আমি নিজেও জানতাম না। আলোচনার মাধ্যমে সেগুলো সম্পর্কে জানতে পারলাম। এগুলো সামনে একটা একটা করে সমাধান করে দেওয়া হবে।

এই বিভাগের আরো খবর