বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

ঝালকাঠি আজকাল
১১

দুদক এখন অনেক শক্তিশালী: কমিশনার মোজাম্মেল

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৯  

 


দুদককে এখন আর কেউ দন্তহীন বলার সাহস করবে না। কেননা, দুদক এখন অনেক শক্তিশালী। এছাড়া এখন দুদকের কামড় নয় শুধু আঁচড়ও কেউ সহ্য করতে পারবে না বলে মন্তব্য করেছেন সংস্থাটির কমিশনার মোজাম্মেল হক খান।

বুধবার (২৩ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে দুর্নীতি দমন কমিশনের (দুদক) গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কমিশনার বলেন, দুদক একটি শক্তিশালী স্বাধীন প্রতিষ্ঠান। যারা দুর্নীতি করছেন, তারা সাবধান হয়ে যান। দুর্নীতি করে সম্রাটরাও অনেক সম্পদের মালিক হয়েছিলেন। কিন্তু পার পাননি। তাদের সহযোগীরাও পার পাবেন না।

‘অপকর্মকারীদের তালিকা আরও দীর্ঘ হবে। দুর্নীতিবাজ, খারাপ প্রকৃতির লোকজন সমাজে ভালো মানুষের লেবাস পড়ে থাকে। দুর্নীতিবাজদের অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করা হবে। সমাজের সব জায়গার দুর্নীতি বন্ধ করতে হবে। মানুষ পৃথিবীতে আসে ক্ষণিকের জন্য। অতিরিক্ত ভোগ-বিলাসের জন্য না। আমরা গণশুনানির মাধ্যমে মানুষের দুঃখ-কষ্ট লাঘব করতে এসেছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করতে দুর্নীতি রুখতে হবে।’

জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে গণশুনানিতে আরও উপস্থিত ছিলেন সাবেক সেনাপ্রধান মেজর জেনারেল (অব.) কেএম শফিউল্লাহ, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ, ঢাকা দুর্নীতি দমন কমিশনের বিভাগীয় পরিচালক আক্তার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগম, সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি লায়ন মোজাম্মেল হক ভূঁইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯

এই বিভাগের আরো খবর