শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

ঝালকাঠি আজকাল
৩৫

তৃতীয় শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেফতার

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

ঝালকাঠির কাঠালিয়ায় নিজ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক জাকির হোসেনকে পুলিশ গ্রেফতার করেছে। 

সোমবার সকালে ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে শিক্ষক মো. জাকির হোসেনকে (একজন) আসামি করে কাঠালিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। 

গ্রেফতারকৃত জাকির হোসেন উপজেলার ৪৫ নং বড় কাঠালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক এবং দক্ষিণ কৈখালী গ্রামের আ. খালেকের ছেলে। 

মামলার সূত্রে জানা গেছে, কাঠালিয়া উপজেলার ৪৫ নং বড় কাঠালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. জাকির হোসেন তৃতীয় শ্রেণির ক্লাসে বাংলা বিষয়ে পাঠদানকালে ১৩ দিন ধরে বিভিন্ন অযুহাতে ওই ছাত্রীরকে যৌন নির্যাতন করে আসছিল।

তবে গ্রেফতারকৃত শিক্ষক জাকির হোসেন জানিয়েছেন, অভিযোগকারীর বাসায় গিয়ে প্রাইভেট পড়াতে রাজি না হওয়ায় তাকে হয়রানি করার জন্য বাদী এ মামলা করেছেন। এছাড়া যৌন নির্যাতনের অভিযোগ মিথ্যা দাবি করে বলেন, ক্লাসে পড়া না পাড়ায় ওই ছাত্রীকে তিনি ধমক দেন, এতে কান্নাকাটি করলে শান্ত করার চেষ্টা করেছেন মাত্র। 

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মো. এনামল হক জানান, তৃতীয় শ্রেণির  এক ছাত্রীকে পাঠদানকালে যৌন নির্যাতন করার অভিযোগের মামলায় জাকির হোসেন নামের এক স্কুল শিক্ষককে গ্রেফতার করা হয় এবং সোমবার দুপুরে গ্রেফতারকৃতকে কোর্টে প্রেরণ করা হয়েছে। 

এই বিভাগের আরো খবর