• বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে: রাষ্ট্রপতি সরকার পার্বত্য চট্টগ্রামসহ সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর ব্যান্ডউইথ কিনবে সৌদি-ভারত-নেপাল-ভুটান, প্রধানমন্ত্রীর উচ্ছ্বাস মহান বিজয়ের মাস শুরু এইডস রোগ নির্মূল করার জন্য সরকার প্রতিশ্রুতিবদ্ধ: প্রধানমন্ত্রী সারাদেশে রেল যোগাযোগ গড়ে তোলা হবে: প্রধানমন্ত্রী ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু রেল সেতুর নির্মাণ কাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিতর্কের পিছনে ভিন্ন উদ্দেশ্য আছে- কাদের সৌদি সহায়তায় আটটি ‘আইকনিক মসজিদ’ নির্মাণ হবে : প্রধানমন্ত্রী

ঝালকাঠিতে ৬টি পরিবারকে গৃহ সামগ্রী প্রদান করলো সেনাবাহিনী

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২০  

ঝালকাঠি প্রতিনিধি: বাংলাদেশক সেনাবাহিনী শেখ হাসিনা সেনানিবাসের ৭ পদাতিক ডিভিশনের ২২ ইঞ্জিনিয়ার ব্যাটেলিয়ানের ঝালকাঠিতে ঘুর্ণিঝড় আম্পনে ক্ষতিগ্রস্ত ৬টি গরীব পরিবারের মাঝে ডেউ টিন বিতরণ করেছেন। রবিবার বেলা ১২ টায় ঝালকাঠি সদর উপজেলায় শেখেরহাট ইউনিয়নের ঘুর্ণিঝড় আম্পনে ক্ষতিগ্রস্ত জরাজীর্ণ গৃহ নির্মাণের সামগ্রী হিসেবে ৮ বান্ডিল করে ডেউ টিন বিতরণ করেছেন প্রতিটি পরিবারকে। সেনাবাহিনীর ২২ ইঞ্জিনিয়ার্স ব্যাটেলিয়ানের ব্যবস্থাপনায় ঘরের চালা ও বেড়াসহ গৃহ সংস্কারের জন্য এ সহায়তা প্রদান করা হয়েছে। ২২ ইঞ্জিয়ারিং ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সরওয়ার-ই-আলম এই অসহায় পরিবার গুলোর বাড়িতে গিয়ে হাতে নির্মাণ সামগ্রী তুলে দেন।

এ সময় তার সাথে মেজর ইসতিয়াক আহম্মেদসহ ইঞ্জিনিয়ারিং ব্যাটেলিয়নের সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। এই ইউনিয়নের সিরযুগ গ্রামের স্বামী পরিত্যাক্তা মিরু বেগম, একই গ্রামের বাবুল হাওরাদার ও সালেহা বেগম এবং মির্জাপুর গ্রামের আলেয়া বেগম ও হেমায়েত উদ্দিনসহ গরংগল গ্রামের মনিকা ঘরামীকে এই সহায়তা প্রদান করা হয়েছে।

ইতিপূর্বে বাংলাদেশক সেনাবাহিনী ২২ ইঞ্জিনিয়ার্স ব্যাটেলিয়ান, ঝালকাঠির কাঁঠালিয়ায় ঘুর্ণিঝড় আম্পনের আঘাতে ক্ষতিগ্রস্ত ৫ টি পরিবারকে বসতঘর পুনঃনির্মান করে দিয়েছেন।

লেঃ কর্নেল সরওয়ার-ই-আলম জানান, বাংলাদেশ সেনা বাহিনী সব সময় অসহায় মানুষের পাশে আছে এবং আগামীতেও তাঁরা তাদের পাশে থেকে দেশের সেবা করে যাবেন। আগামী দিনগুলোতে যে কোন দুযোগে এই সহায়তার ধারাবাহিকতা বজায় রাখা হবে।

ঝালকাঠি আজকাল