• বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
শান্তিরক্ষীদের উপযুক্ত প্রশিক্ষণের বিকল্প নেই : প্রধানমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের প্রত্যাবর্তন জলবায়ু কূটনীতিতে নতুন গতির সঞ্চার হবে প্রিন্স ফিলিপের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল ডি-৮ সদস্য দেশগুলোর মধ্যে ব্যবসা-বাণিজ্য বাড়াতে হবে:প্রধানমন্ত্রী করোনার ক্ষতি কাটিয়ে উঠতে ডি-৮ এর প্রতি প্রধানমন্ত্রী আহ্বান আজ বৈঠকে বসছেন ডি-৮ শীর্ষ নেতারা মানুষ বাঁচাতে আরও কঠোর পদক্ষেপ নিতে হবে: প্রধানমন্ত্রী

ঝালকাঠিতে মাস্ক না পরায় জরিমানা, চলছে লকডাউন

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে দ্বিতীয় দিনের মতো লকডাউন চলছে। বাজারে মানুষের ভিড় লেগে আছে। স্বাস্থ্যবিধি না মেনেই ঘর থেকে বের হচ্ছে জনসাধারণ। এ অবস্থায় ঝালকাঠি জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। মাস্ক না পরায় এবং দোকানপাট খোলা রেখে বেচাকিনা করায় ১৫ জনকে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও শহরের বিভিন্ন মোড়ে পুলিশ মোতায়েন রয়েছে। বাসস্ট্যান্ড থেকে অভ্যন্তরিণ ৬ রুটসহ দূরপাল্লার কোন রুটেই বাস চলছে না। জরুরী প্রয়োজনে যাত্রীরা ছোট যানবাহনে যাতায়াত করছেন। শুধু ঝালকাঠি শহরই নয়,একই অবস্থা নলছিটি,রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলাতে। লকডাউন চলছে উপজেলাগুলোতে।

এদিকে ঝালকাঠির রাজাপুরে স্বাস্থ্যবিধি মেনে মুখে মাস্ক না পড়ায় ৬ ব্যক্তিকে চার হাজার একশত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার রাতে পৃথক দুইটি ভ্রাম্যমাণ আদালত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ দ- প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলার পুটিয়াখালী এলাকার মো. খোরশেদ আলম, রাজাপুর সদরের মো. কামাল হোসেন, মো. হালিম ফরাজী, পার্শ্ববর্তী কাঁঠালিয়া উপজেলার আমুয়া এলাকার মো. হুমায়ুন কবির সরদারকে মোট দুই হাজার সাতশত টাকা জরিমানা করেন।

অপরদিকে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অনুজা ম-ল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলার বিভিন্ন এলাকায় চালিয়ে উপজেলার মঠবাড়ি এলাকার মো. জলিল হাওলাদার, বাগড়ি বাঁশতলা এলাকার মো. আদিলকে মোট এক হাজার চার শত টাকা জরিমানা করেন।

ঝালকাঠি আজকাল