• রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২২ ১৪২৭

  • || ২৩ রজব ১৪৪২

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
করোনা মোকাবিলায় সফল তিন সরকারপ্রধানের একজন শেখ হাসিনা করোনার ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী করোনা পারে নাই, আর কেউ অগ্রযাত্রা থামাতে পারবে না: প্রধানমন্ত্রী ‘অবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে’ দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে: প্রধানমন্ত্রী চার মাসে ‘অবশ্যই’ ৪৪২ প্রকল্প সমাপ্তির নির্দেশ প্রধানমন্ত্রীর সরকারি ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে সিএজি’র প্রতি আহ্বান আরো টিকা কেনার টাকা প্রস্তুত রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষকে খাদ্য সরবরাহ-সময়মতো ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী

ঝালকাঠিতে ফেনসিডিল পাচার মামলায় যুবকের যাবৎজীবন কারাদন্ড

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২১  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির জেলা ও দায়রা জজ আদালত ৮৩৭ বোতল ফেনসিডিল পাচার মামলায় মো. রাসেল পাটোয়ারিকে (২১) যাবৎজীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায় আরো ৬ মাসের দন্ডাদেশ প্রদান করেছে আদালত। মো. রাসেল পাটোয়ারি যশোরের বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া গ্রামের মো. সোলায়মান ওরফে সলেমানের পুত্র। রবিবার বৈকালিক পর্বে  জজ আদালত আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. শহিদুল্লাহ রায় প্রদান করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ১৯ জানুয়ারি দিবাগত রাত ৮:৪৫ মিনিটের সময় র‌্যাব-৮ বরিশাল গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল-পটুয়াখালিগামী আকিজ ট্যান্সপোর্ট কভারভ্যান তলাøশি করে ৮৩৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এই সড়কের ঝালকাঠির নলছিটিস্থ মহাসড়কের বেলি ফিলিং স্টেশনের সামনে কভার ভ্যান থামিয়ে এই মাদক মালামাল উদ্ধার করে এবং র‌্যাব দেখে মো. রাসেল পাটোয়ারি পালানোর চেষ্টা করলে র‌্যাব তাকে আটক করে। জিজ্ঞাসাবাদে মো. রাসেল পটোয়ারি জানায় তামাক বহনকারি এই কভারভ্যানে সে বিক্রির উদ্দেশ্য ফেনসিডিল পাচার করে নিচ্ছিল।

এ বরিশাল ব্যাপারে র‌্যাব-৮ এর ডিএডি একে এম আবু হোসেন বাদী হয়ে নলছিটি থানায় মামলা দায়ের করে। গ্রেফতারকৃত মো. রাসেল পাটোয়ারি বিচার চলাকালিন জামিন নিয়ে পলাতক থাকে। আদালত রাসেল পাটোয়ারির গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।

ঝালকাঠি আজকাল