• বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
‘প্রতিবন্ধীদের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করতে হবে’ পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে: রাষ্ট্রপতি সরকার পার্বত্য চট্টগ্রামসহ সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর ব্যান্ডউইথ কিনবে সৌদি-ভারত-নেপাল-ভুটান, প্রধানমন্ত্রীর উচ্ছ্বাস মহান বিজয়ের মাস শুরু এইডস রোগ নির্মূল করার জন্য সরকার প্রতিশ্রুতিবদ্ধ: প্রধানমন্ত্রী সারাদেশে রেল যোগাযোগ গড়ে তোলা হবে: প্রধানমন্ত্রী ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু রেল সেতুর নির্মাণ কাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিতর্কের পিছনে ভিন্ন উদ্দেশ্য আছে- কাদের

জানা গেল কিমের লুকানোর রহস্য!

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস বা কোভিড-১৯ মহামারী নিয়ে গোটা বিশ্ব যখন নাস্তানাবুদ তখন রহস্য ঝড়িয়ে বেড়াচ্ছেন উত্তর কোরিয়ার নেতা কিম জং উন। গত দুই সপ্তাহ ধরে তিনি জনসম্মুখে না আসায় তার মৃত্যুরও গঞ্জন উঠেছে। তবে কিম সুস্থ আছেন বলে দাবি দেশটির কর্তৃপক্ষের। ইতিমধ্যে তার একটি শুভেচ্ছা বার্তাও প্রকাশ করেছে স্থানীয় সংবাদমাধ্যম।

এর আগে দক্ষিণ কোরিয়া দাবি করেছিল, উত্তর কোরিয়ার নেতা কিম জং উন মারা গেছেন। এরপর কিম জং উনের মরদেহের ছবিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যদিও পরবর্তী সময় দাবি করা হয়, সুস্থ আছেন কিম জং উন। এখন জানা গেল, তার দেহরক্ষী করোনা আক্রান্ত, সে কারণে তিনি লুকিয়ে রয়েছেন।


যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মিররের খবরে বলা হয়েছে, কিমের একজন দেহরক্ষী করোনায় আক্রান্ত হয়েছেন। এই কারণে তার নিরাপত্তার সমস্যা বেড়েছে। এখন প্রাণে বাঁচতেই গোপন জায়গায় লুকিয়ে রয়েছেন কিম।

দেশটির গণমাধ্যম আরও জানায়, ওই নিরাপত্তারক্ষীকে ইতিমধ্যেই আইসোলেশনে পাঠানো হয়েছে। যেহেতু তার নিরাপত্তারক্ষীদের মধ্যে করোনা সংক্রমণ ঘটেছে, সেই কারণে সম্পন্ন নিরাপত্তা পাচ্ছেন না উত্তর কোরিয়ার শাসক। এই প্রেক্ষিতে কার্যত প্রাণে বাঁচতেই লুকিয়ে রয়েছেন তিনি।

ঝালকাঠি আজকাল