• সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০৩ সফর ১৪৪২

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
শীতে করোনা পরিস্থিতি অবনতির ইঙ্গিত, এখনই প্রস্তুতির নির্দেশ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন : প্রধানমন্ত্রী অফিসের সামনে নেতাকর্মীদের মাথা ফাটিয়ে আন্দোলন করে বিএনপি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যাংকের অনুদান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, শনাক্ত ১৫৬৭ দেশে-বিদেশে ইসলাম প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন আল্লামা শফী আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন : প্রধানমন্ত্রী সীমান্তহত্যা বন্ধে সর্বোচ্চ প্রাধান্য দেয়ার প্রতিশ্রুতি বিএসএফের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী
৬৮

জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে পুলিশ: ডিআইজি

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

ঝালকাঠি প্রতিনিধি:
জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম। তিনি বলেন, কোনভাবেই জঙ্গিদের মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না। পাশাপাশি মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নিতে বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছে পুলিশ। পুলিশকে সব ধরণের তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানান ডিআইজি। আজ মঙ্গলবার সকাল ১১টায় ঝালকাঠি শহরের স্টেশন রোডে বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডিআইজি বলেন, ঝালকাঠিতে বর্তমানে আইন শৃঙ্ঘলা পরিস্থিতি ভালো আছে।এ জেলার মানুষ পুলিশের কাজে সহযোগিতা করেন। তাই আমি  প্রথমেই ঝালকাঠি দিয়ে সব অনুষ্ঠান সূচনা করে থাকি। আপনারা এ সুনাম ধরে রাখবেন। বাংলাদেশের কেন্দ্রীয় নেতা সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু ঝালকাঠি তার জন্মস্থান তিনি একজন গুনী মানুষ। তিনি দেশের প্রবীণ রাজনীতিবিদ। ঝালকাঠির সকল উন্নয়নের জন্য তিনি যে কাজ করে যাচ্ছেন সব কাজে তার অবদান এটা ঝালকাঠিবাসীর সৌভাগ্য। 

তিনি আরো বলেন, ছেলে মেয়েদের লেখাপড়া করাবেন। বর্তমানে সরকার লেখাপড়ার জন্য অনেক সুযোগ সুবিধা সৃষ্টি করে দিয়েছেন। এখন ছেলে মেয়েদের লেখাপড়া করাতে তেমন অর্থ লাগেনা। ছোট বয়সে মেয়েদের  বিয়ে দিবেন না। প্রধানমন্ত্রী চায় প্রতিটি মেয়ে যেন শিক্ষিত হয়ে দেশের কাজে  সংপিত্ত হয়।  

ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, পৌর মেয়র ও আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকদার, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি পিপি আবদুল মান্নান রসুল ও প্রেস ক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত। সভায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

ঝালকাঠি আজকাল
ঝালকাঠি বিভাগের পাঠকপ্রিয় খবর