• রোববার   ১২ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলকদ ১৪৪১

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
ভুয়া করোনা রিপোর্ট তৈরির মামলায় জেকেজির ডা. সাবরিনা গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনা মোকাবেলায় শেখ হাসিনার রাজনৈতিক প্রজ্ঞা ও দূরদর্শিতা মজুরির চেয়ে বেশি টাকা ঘরে বসেই পাবেন পাটকল শ্রমিকরা-প্রধানমন্ত্রী রাতের অন্ধকারে যারা ক্ষমতায় এসেছিল তারাই দেশকে দুর্নীতি শিখিয়েছে করোনাভাইরাসে মারা গেলেন আরও ৪১ জন যে যাই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি, নেব: প্রধানমন্ত্রী করোনা সংকট উত্তরণে এখনই জোরালো-সুসমন্বিত বৈশ্বিক সাড়া দরকার উত্তরার পর রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখাও সিলগালা ক্ষতি ও অর্থনৈতিক বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার
৪৭

গণ বিশ্ববিদ্যালয়ে ডা. জাফরুল্লাহ তালাবদ্ধ

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

 


সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ প্রশাসনিক কর্মকর্তা ও শিক্ষকদের তালাবদ্ধ করে রেখেছেন শিক্ষার্থীরা। মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে ক্যাম্পাসে গেলে তাকে তালাবদ্ধ করে রাখা হয় শিক্ষার্থীরা জানান, দুপুর ১২টায় ক্যাম্পাসে কেন্দ্রীয় ছাত্র সংসদের সঙ্গে বৈঠক করতে আসেন গণ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) জুয়েল রানা তার কাছে উপাচার্যের বৈধতা, বিবিএ ও ফিজিওথেরাপি বিভাগের সমস্যা, কেন্দ্রীয় ছাত্র সংসদের বাজেট, বিশ্ববিদ্যালয়ের প্রসপেক্টাস না মানাসহ বিভিন্ন প্রশ্নের জবাব চাইলে তিনি বলেন, ‘তোমরা সরকারের কাছে যাও।’ তিনি সাধারণ শিক্ষার্থীদের ন্যায্য দাবি পূরণ করতে পারেননি, শিক্ষার্থীদের গালাগাল করেছেন।

এ সময় ভিপি জুয়েল রানা ডা. জাফরুল্লাহকে বলেন, আমাদের ন্যায্য দাবি আপনি কেন পূরণ করবেন না। আপনাকে আমরা মানি না। এই বিশ্ববিদ্যালয়ের জন্য আমি তিনটা মামলা খেয়েছি। আপনারা অল্প খরচে শিক্ষা দেন। কিন্তু আপনার বিশ্ববিদ্যালয়ে এক হাজার টাকাও মাফ হয় না।

এদিকে ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রশাসনিক কর্মকর্তা ও শিক্ষকদের নিয়ে যে রুমে আলোচনায় বসেছেন সেই রুম তালাবদ্ধ করে রেখেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। ভিপি জুয়েল রানা বলেন, শিক্ষার্থীদের দাবি লিখিতভাবে তাকে দেয়া হয়েছে। দাবি না মানা হলে তালা খোলা হবে না।

ঝালকাঠি আজকাল
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর