বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

ঝালকাঠি আজকাল
২৮

ক্যাম্প শুরুর আগেই যোগ দিবেন ভেট্টোরি

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

দুই ম্যাচের টেস্ট সিরিজ আর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নভেম্বরে ভারত যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সে সফরের প্রস্তুতি শুরু হবে ২৫ অক্টোবর। তারও আগে আগামী ১০ অক্টোবর থেকে শুরু হবে দেশের প্রথম শ্রেণির ক্রিকেটের সবচেয়ে জমজমাট ও বড় আসর জাতীয় লিগ। জাতীয় লিগ শেষ করে ভারত সফরের অনুশীলন ক্যাম্পে যোগ দেয়ার আগে টাইগার স্পিনাররা প্র্যাকটিসে পাবেন নতুন স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরিকেও। ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

আকরান খান বলেন, ভারত সফরটা আমাদের জন্য বেশ গুরুত্বপূর্ণ। কারণ ভারত অন্যতম সেরা দল, বিশেষ করে নিজেদের মাটিতে আরও বেশি শক্তিশালী। এটা আমদের জন্য অনেক কঠিন হবে। যেহেতু টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু হবে, সেই কথা চিন্তা করেই ভারতে দুইবার দল পাঠিয়েছি। ন্যাশনাল লিগ শুরু হচ্ছে। এর মাঝেই আগামী ২৫ তারিখ থেকে শুরু হবে ক্যাম্প।

ক্যাম্প শুরু হওয়ার আগেই সাবেক কিউই অধিনায়ক বাংলাদেশে আসবেন জানিয়ে তিনি বলেন, ‘আমাদের ক্যাম্প শুরু হবে ২৫ তারিখে তার আগেই ভেট্টরি বাংলাদেশে আসবে এবং পুরো সিরিজেই দলের সঙ্গে থাকবে।

প্রসঙ্গত, বাংলাদেশের দুই নতুন দক্ষিণ আফ্রিকান কোচ- হেড কোচ রাসেল ডোমিঙ্গো আর বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্ট আগস্টের ২১ তারিখে দলের সঙ্গে যোগ দিয়েছেন। তবে ভেট্টোরি এখনও যোগ দেননি।

এই বিভাগের আরো খবর