রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

ঝালকাঠি আজকাল
৫৫

কিশোর বয়সের সামাজিক অবক্ষয়ের উত্তরনে খেলাধুলার প্রয়োজন

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়ামের বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ ১৭ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে বিনয়কাঠী ইউনিয়নে ১-০ গোলের ব্যবধানে ধানসিড়ি ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। খেলার শেষ অর্ধে বিজয়ী দলের পক্ষে ইলিয়াস বিজয় সূচক গোলটি করেন। এই টুর্ণামেন্টে সদর উপজেলার ১০টি ইউনিয়নের ১০টি দল অংশগ্রহন করেছে।
ঝালকাঠি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ফেরদৌসের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আওয়ামী আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা সাবেক শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এম.পি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেণ জেলা প্রশাসক মো: জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মো: শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির বিশেষ অতিথি ছিলেন। অন্যদের মধ্যে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা, ইউনয়ন চেয়ারম্যানগন সহ ক্রীড়ামোদিরা দর্শক হিসেবে উপস্থিত ছিলেন।  
আলহাজ্ব আমির হোসেন আমু তার বক্তব্যে বলেছেন বর্তমান সময় খেলাধুলার বিকল্প নেই। খেলোয়ারদের আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য সুস্থ দেহ ও সবল মন তৈরির জন্য খেলাধুলার প্রয়োজন রয়েছে। তিনি বলেন আমাদের দেশের হারিয়ে যাওয়া ফুটবলকে আবার পূনর্জিবীত করার জন্য প্রধানমন্ত্রী এই উদ্যোগ নিয়েছেন এবং একই সাথে কিশোরগ্যাং এবং কিশোর বয়সের সামাজিক অবক্ষয়ের জায়গা থেকে তাদেরকে উত্তরন ঘটনানোর জন্যই এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর