• বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৭ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

ঝালকাঠি আজকাল

কাঠালিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২০  

ঝালকাঠি প্রতিনিধি: নানা আয়োজনে ঝালকাঠির কাঠালিয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. এমাদুল হক মনির, সহ সভাপতি বীরমুক্তযোদ্ধা মো. মহসীন নকীব, সহ সভাপতি অধ্যক্ষ মো. আবুল বসার বাদশা প্রমূখ। সভাশেষে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন। পরে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

এদিকে নানা আয়োজনে ঝালকাঠির নলছিটিতে বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত হয়েছে। সোমবার সকালে নলছিটি পৌরসভা কর্তৃপক্ষের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মুক্তিযোদ্ধা তছলিম উদ্দিন চৌধুরী, প্যানেল আলমগীর হোসেন আলো, কাউন্সিলর আবদুল কুদ্দস মোল্লা ও কাউন্সিলর পলাশ তালুকদার। বক্তারা শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। বঙ্গবন্ধু স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে বাংলাদেশকে বিশ্বের বুকে মর্যাদাশীল রাষ্ট্রে পরিনত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বক্তারা।

এছাড়া ঝালকাঠিতে ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত হয়েছে।  সোমবার বিকেলে শহরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের করা হয়।  র‌্যালীতে জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক এসএম আল-আমিনসহ জেলার বিভিন্ন ইউনিটের শতশত ছাত্রলীগের নেতৃবৃন্দ অংশ নেয়। পরে ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। বক্তারা শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। বঙ্গবন্ধু স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে বাংলাদেশকে বিশ্বের বুকে মর্যাদাশীল রাষ্ট্রে পরিনত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বক্তারা।

ঝালকাঠি আজকাল