• বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
শান্তিরক্ষীদের উপযুক্ত প্রশিক্ষণের বিকল্প নেই : প্রধানমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের প্রত্যাবর্তন জলবায়ু কূটনীতিতে নতুন গতির সঞ্চার হবে প্রিন্স ফিলিপের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল ডি-৮ সদস্য দেশগুলোর মধ্যে ব্যবসা-বাণিজ্য বাড়াতে হবে:প্রধানমন্ত্রী করোনার ক্ষতি কাটিয়ে উঠতে ডি-৮ এর প্রতি প্রধানমন্ত্রী আহ্বান আজ বৈঠকে বসছেন ডি-৮ শীর্ষ নেতারা মানুষ বাঁচাতে আরও কঠোর পদক্ষেপ নিতে হবে: প্রধানমন্ত্রী

কাঠালিয়ায় প্রধানমন্ত্রীর উপহার,ঘর পেলেন ৫০টি ভূমিহীন পরিবার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২১  

ঝালকাঠি প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় ঝালকাঠির কাঠালিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন ৫০টি পরিবার ঘর পেয়েছে। ২৩ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী এ কর্মসূচি উদ্বোধন করেন। এর অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার, ঝালকাঠির কাঠালিয়ায় ৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির দলিল ও নতুন ঘরের চাবি  প্রদান করা হয়েছে।

উপজেলা পরিষদ অডিটরিয়মে অতিরিক্ত জেলা প্রশাসক এস.এম ফরিদ উদ্দিন উপকার ভোগীদের  হাতে ঘরের চাবি ও জমির দলিল তুলে দেন। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদার,উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার, সহকারী কমিশানর (ভূমি) সুমিত সাহা সহ উপজেলা সরকারি কর্মকর্তা,ইউপি চেয়ারম্যান ও উপকারভোগী বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দুই শতাংশ জমির উপরে আধা পাকা ঘরে দুটি কক্ষ, রান্না ঘর,বারান্দ ও টয়লেট প্রতিটি ঘর নির্মাণ করা হয়েছে। ঘর প্রতি নির্মাণ ব্যয় ১ লক্ষ ৭১ হাজার টাকা। ঘর পেয়ে ভূমিহীন মনুষ আনন্দে ভেসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দোয়া করেন।

ঝালকাঠি আজকাল