বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

ঝালকাঠি আজকাল
৫৬

কাঠালিয়ার তনুশ্রীর পাশে দাঁড়ালেন ঝালকাঠি জেলা প্রশাসক

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) সুযোগ পেয়েও অর্থের অভাবে ভর্তি হওয়া নিয়ে শঙ্কায় পড়া ঝালকাঠির কাঠালিয়ার দরিদ্র কৃষকের মেধাবী মেয়ে তনুশ্রী দাড়িয়ার পাশে দাঁড়িয়েছেন ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক তার কার্যলয়ে তনুশ্রীর হাতে ভর্তির জন্য ১৫ হাজার টাকার চেক তুলে দেন। 

মেধাবী ছাত্রী তনুশ্রী জেলার কাঠালিয়া উপজেলার তারাবুনিয়া গ্রামের বিপুল দাড়িয়ার তিন মেয়ের মধ্যে সবার বড়। 

সহায়তা প্রদানকালে জেলা প্রশাসন কার্যালয়ের ডেপুটি নেজারত কালেক্টর (এনডিসি) আহমেদ হাসান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম রুবীসহ জেলা প্রশাসন ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

ভর্তির চেক হাতে পাওয়ার পর তনুশ্রী সাংবাদিকদের জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়ার পর টাকা না থাকায় দুশ্চিন্তায় পরে গিয়েছিলাম। পরে জেলা প্রশাসকের কাছে ভর্তির সহযোগিতার জন্য আবেদন জানিয়েছিলাম। 

জেলা প্রশাসক ১৫ হাজার টাকার চেক তুলে দেওয়ায় তিনি তার কাঙ্খিত শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারবেন বলে আবেগ আপ্লুত হয়ে পরে। তাকে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানিয়ে সকলের সহযোগিতা কামনা করেন তনুশ্রী। 

জেলা প্রশাসক মো. জোহর আলী জানান, অসহায় তনুশ্রী স্থানীয়দের পরামর্শে তার কাছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সহযোগিতা চাইতে আসেন। বিশ্ববিদ্যালয়ে যোগাযোগ করে ভর্তির জন্য ১৫ হাজার টাকা তুলে দেন তিনি। 

এই বিভাগের আরো খবর