শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

ঝালকাঠি আজকাল
৬২

কাঁঠালিয়ায় ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরণ

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

কাঁঠালিয়া প্রতিনিধিঃ কাঠালিয়ায় ঘূর্ণিঝড় বুলবুলে আঘাতে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মাঠে জেলা প্রশাসক মো. জোহর আলী প্রধান অতিথি থেকে ক্ষতিগ্রস্থ ৪১ পরিবারের মাঝে ঢেউটিন ও তিন হাজার টাকা করে চেক বিতরন করা হয়।
পরে কাঠালিয়া সদর ইউনিয়ন পরিষদের ক্ষতিগ্রস্থদের হাতে ১০ কেজি করে ২৬শ’ পরিবারের মাঝে চাল বিতরন করেন জেলা প্রশাসক। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আকন্দ মোহাম্মদ ফয়সাল উদ্দীন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু সিকদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম হারুন-অর-রশিদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আহমাদুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান মো. রবিউল ইসলাম কবির সিকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মো. ইমরান জমাদ্দার, উপজেলা ছাত্রলীগের নেতা সাইদ হাসান জিসান সিকদার প্রমুখ।
এছাড়াও এদিন ঘুর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে কেন্দ্রীয় ছাত্রলীগের ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মো. ইমরান জমাদ্দারের নেতৃত্বে একটি মেডিকেল টিম উপজেলার আমুরীবুনিয়ার বলবাড়ী আশ্রমে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন। চিকিৎসা সেবা নিতে আসা রোগিদের ফ্রি ঔষধ দেয়া হয়।  

এই বিভাগের আরো খবর