শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

ঝালকাঠি আজকাল
৫৫

আর্জেন্টাইন ক্লাবের কোচ থেকে পদত্যাগ করলেন ম্যারাডোনা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

 

 

আর্জেন্টাইন সুপার লিগের ক্লাব জিমনেসিয়ার কোচ হিসেবে যোগ দিয়েছিলেন দেশটির ফুটবল কিংবদন্তি ডিয়োগো ম্যারাডোনা। দায়িত্ব নেয়ার পর এখনো তিন মাসও হয়নি, তার আগেই পদত্যাগ করেছেন এই কিংবদন্তি। এব্যাপারে ক্লাবটির সভাপতি গ্যাব্রিয়েল পেল্লেগ্রিনো আর্জেন্টিনার রেডিও লা রেডকে জানিয়েছেন, ম্যারাডোনা আর জিমনেসিয়ার কোচ নন।

কেনো ম্যারাডোনা সরে দাঁড়িয়েছেন এর ব্যাখ্যায় ক্লাবটির সভাপতি বলেন, ‘তিনি (ম্যারাডোনা) বলেছেন, ক্লাবটিতে তিনি এসেছিলেন কিছু না কিছু যোগ করতে, বিভাজনের জন্য নয়।’
বুয়েনস আইরেস থেকে ৫০ কিলোমিটার দূরের লা প্লাটা শহরের ক্লাবটিতে ম্যানেজমেন্টে সাম্প্রতিক কোন্দলের কারণে সরে দাঁড়িয়েছেন ম্যারাডোনা।

আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো এই অধিনায়ককে কোচ করে এনেছিলেন ক্লাবটির সভাপতি পেল্লেগ্রিনো। কিন্তু তাকে সরিয়ে আগামী শনিবার জিমনেসিয়ার সভাপতির জন্য পুনর্নিরবাচন আয়োজন করা হচ্ছে।

জিমনেসিয়ার হয়ে সবশেষ ম্যাচে দায়িত্ব পালনের আগে ম্যারাডোনা ক্লাবটিতে নিজের ভবিষ্যৎ প্রসঙ্গে বলেছিলেন, বিষয়টা নির্ভর করছে সভাপতি পেল্লেগ্রিনোর ক্ষমতায় থাকার ওপর। ম্যারাডোনা বলেন, ‘আমি সভাপতির (পেল্লেগ্রিনো) সঙ্গে কথা বলেছি। আমি তাকে বলেছি, সে সভাপতি থাকলে আমিও দায়িত্ব পালন করে যাবো।’

৫৯ বছর বয়সী ম্যারাডোনা সেপ্টম্বরের শুরুতে জিমনেসিয়ার কোচের দায়িত্বে আসেন। তখন ২৪ দলের সুপার কোপায় দলটির অবস্থান ছিলো তলানিতে।

এই বিভাগের আরো খবর