• রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২২ ১৪২৭

  • || ২৩ রজব ১৪৪২

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
করোনা মোকাবিলায় সফল তিন সরকারপ্রধানের একজন শেখ হাসিনা করোনার ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী করোনা পারে নাই, আর কেউ অগ্রযাত্রা থামাতে পারবে না: প্রধানমন্ত্রী ‘অবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে’ দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে: প্রধানমন্ত্রী চার মাসে ‘অবশ্যই’ ৪৪২ প্রকল্প সমাপ্তির নির্দেশ প্রধানমন্ত্রীর সরকারি ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে সিএজি’র প্রতি আহ্বান আরো টিকা কেনার টাকা প্রস্তুত রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষকে খাদ্য সরবরাহ-সময়মতো ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের আলোচনা সভা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় টাউনহল আওয়ামী লীগ দলীয় কার্যলয়ে অুনষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম।

বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান,সংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবদুর রশিদ,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খসরু নোমান,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন খান,পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, কাউন্সিলর তরুন কর্মকার।

বক্তারা বলেন, বিশ্বে  একমাত্র বাঙালি জাতি আমরা ভাষার জন্য রক্ত দিয়েছে। যাদের আত্মত্যাগের বিনিময় আমরা আজ মায়ের ভাষায় কথা বলছি তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই। বাংলাদেশ স্বাধীন এর মূল সূচনা ছিল ভাষা আন্দোলন। জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। আর আজ আমরা বাংলা ভাষায় কথা বলতে পারতাম না।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু ও ভাষা শহীদ এর মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।  মাওলানা মোক্তার হোসেন দোয়া মোনাজাত পরিচালনা করেন। এতে জেলা আওয়ামী লীগ,উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগসাহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

ঝালকাঠি আজকাল