• বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে: রাষ্ট্রপতি সরকার পার্বত্য চট্টগ্রামসহ সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর ব্যান্ডউইথ কিনবে সৌদি-ভারত-নেপাল-ভুটান, প্রধানমন্ত্রীর উচ্ছ্বাস মহান বিজয়ের মাস শুরু এইডস রোগ নির্মূল করার জন্য সরকার প্রতিশ্রুতিবদ্ধ: প্রধানমন্ত্রী সারাদেশে রেল যোগাযোগ গড়ে তোলা হবে: প্রধানমন্ত্রী ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু রেল সেতুর নির্মাণ কাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিতর্কের পিছনে ভিন্ন উদ্দেশ্য আছে- কাদের সৌদি সহায়তায় আটটি ‘আইকনিক মসজিদ’ নির্মাণ হবে : প্রধানমন্ত্রী

অনুশীলন ক্যাম্পের জন্য অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করলো বিসিবি

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

দুই সপ্তাহের অনুশীলন ক্যাম্পের জন্য ৩১ সদস্যের অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২২ নভেম্বের থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে এই ক্যাম্প।

শেষ হবে আগামী ৪ ডিসেম্বর।  

বুধবার (১৮ নভেম্বর) বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যামে বিষয়টি নিশ্চিত করেছে।  

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটারদের বিকেল ৫টার মধ্যে মিরপুরের ক্রীড়া পল্লীতে রিপোর্টিং করতে বলা হয়েছে। আর শনিবার (২১ নভেম্বর) ক্রিকেটারদের করোনা টেস্ট করানো হবে। এই ক্যাম্প চলাকালীন ক্রিকেটাররা দুই দলে ভাগ হয়ে পাঁচটি ৫০ ওভারের ম্যাচ খেলবে। ২৫ নভেম্বর অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানড। বাকি ম্যাচগুলো যথাক্রমে ২৭ নভেম্বর, ৩০ নভেম্বর এবং ২ ও ৪ ডিসেম্বর মাঠে গড়াবে।

এর আগে গত অক্টোবরে বিকেএসপিতে চার সপ্তাহের জন্য অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প শুরু হয়েছিল। কিন্তু দুজন ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় সেই ক্যাম্প তিন সপ্তাহ পর বন্ধ করে দেওয়া হয়।

৩১ সদস্যের অনূর্ধ্ব-১৯ দল

ওপেনিং ব্যাটসম্যান: মো. ইমন আলী, ইফতেখার হোসেন ইফতি, মো. হাবিবুর শেখ মুন্না, মো, প্রান্তিক নওরোজ নাবিল ও নাঈম আহমেদ।

মিডল অর্ডার: মো. সাকিব শাহরিয়ার, মো. সোহাগ আলী, এসএম মেহরব হাসান, আব্দুল্লাহ আল মামুন,মো. খালিদ হাসান, আইচ মোল্লাহ, মো. আশরাফুল হাসান রিহাদ খান ও তৌহিদুল ইসলাম ফেরদৌস।

পেস বোলার: মো. মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, মো. বায়েজিদ মিয়া রোমান, মো. আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল ও মো. মোস্তাকিম মিয়া।

স্পিনার: আহসান হাবীব লিওন, নাইমুর রহমান নয়ন, মো. আশরাফুল ইসলাম সিয়াম, শামসুল ইসলাম ইপন ও শায়ান আহমেদ চৌধুরী।

অলরাউন্ডার: মো. মিসবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান, মো.গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, মো. জিল্লুর রহমান ও মো. জাকারিয়া ইসলাম শান্ত।

ঝালকাঠি আজকাল