• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

রাজাপুরে দুই জেলের কারাদন্ড

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২১  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে অবৈধ বেহুন্দী জাল দিয়ে পোনামাছ শিকারের অপরাধে দুই জেলেকে এক বছর করে বিনাশ্রম কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার উপজেলার বড়ইয়া ইউনিয়নের বিষখালী নদীর নিজামিয়া ও উত্তর পালট এলাকায় রবিবার সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টার পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. মোক্তার হোসেন এ প্রদান করেন। এ সময় অবৈধ ৭টি বেহুন্দী জাল ও একটি ছোট কাঠের ট্রলার জব্দ করা হয়। দন্ডপ্রাপ্তরা হলো পার্শ্ববর্তী বাখেরগঞ্জ উপজেলার রুপারজোর এলাকার মৃত কাঞ্চন নিকারীর ছেলে মো. হেলাল নিকারী (৩০), মৃত রুপ গাজীর ছেলে মো. শহিদ গাজী (৪০)।

এদিকে ঝালকাঠির রাজাপুরে ডিঙ্গি নৌকা চুরির অভিযোগে মো. আসাদুল সরদার (৪২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দিবাগত রাতে পার্শ্ববর্তী কাউখালী উপজেলার পার সাতুরিয়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আসাদুল সরদার ঐ এলাকার মৃত কালু সরদারের ছেলে। জানা গেছে, উপজেলার সাতুরিয়া এলাকার মো. ইউসুব মোল্লার ছেলে মো. শহীদ মোল্লার গত ১৫ মার্চ সাতুরিয়ার খাল থেকে তালা ভেঙ্গে ডিঙ্গি নৌকা চুরি হয়। ২৫ এপ্রিল রাতে নৌকা চুরির অভিযোগে শহীদ মোল্লা আসাদুলসহ তিন জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার পরে রাতেই পুলিশ আসাদুলকে গ্রেপ্তার করে।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আসাদুলকে সোমবার সকালে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

ঝালকাঠি আজকাল